হোম » বেনজেমার চেয়ে রোনালদো স্বার্থপর

বেনজেমার চেয়ে রোনালদো স্বার্থপর

ঢাকা অফিস- Monday, November 13th, 2017

ক্লাব ফুটবলের বিরতিতে জাতীয় দলের হয়ে খেলছেন বিশ্বের তারকা ফুটবলাররা। তবে ফ্রাঞ্চ কোচ দিদিয়ের দেশমের পরিকল্পনায় নেই রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজেমা। আপাতত অনুশীলনেই সময় কাটছে তার।

সম্প্রতি গোলখরায় ভুগছেন রিয়াল শিবিরের বড় দুই তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও বেনজেমা। মাঠে রোনালদোই বেশি স্বার্থপর; সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন বেনজেমা।

স্প্যানিশ লা লিগায় এবার খুব একটা ভালো অবস্থানে নেই রিয়াল মাদ্রিদ। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হলেও বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে জিনেদিন জিদানের প্রশিক্ষিত দলটি।

ক্লাব ফুটবলের বিরতিতে রোনালদোর সঙ্গে তুলনা নিয়ে ক্যানাল প্লাসকে দেওয়া সাক্ষাতকারে বেনজামা বলেন, ‘রোনালদো আমার চেয়ে বেশি স্বার্থপর। তবে এটাই স্বাভাবিক। আমরা পরস্পর বেশ ভালো আছি। আমি তার সঙ্গে খেলতে পছন্দ করি। তবে শেষ মুহূর্তে তার স্বার্থপরতা আমাকে বিরক্ত করে না। এটা দলের জন্য ভালো।’

গোলখরায় ভুগতে থাকায় সম্প্রতি নিজ দলের সমর্থকরাই সমালোচনা করছেন রোনালদো-বেনজেমাকে। সমর্থকদের এমন সমালোচনা দুঃখজনক মনে করে বেনজেমা বলেন, ‘এটা কঠিন। বিশেষ করে স্পেনে। যখন আপনি সমস্যা বুঝতে চান না। সবচেয়ে কঠিন বিষয় হচ্ছে যখন নিজ দলের সমর্থকদের কাছ থেকে সমালোচনা আসে। তবে তারা স্বাভাবিকভাবে আপনাকে উৎসাহিত করবে।’