বৃষ্টিতে কপাল পুড়ল মুস্তাফিজদের সাসেক্সের

২৩ জুলাই মুস্তাফিজের ইনজুরি সাসেক্সের জন্য দুঃসংবাদ হয়ে আসে।

এরপর দুই দিনে দুটি দুঃসংবাদ পেয়েছে তারা। বুধবার রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে হ্যাম্পায়শায়ারের বিপক্ষে হারের মধ্য দিয়ে বিদায় নিশ্চিত হয় সাসেক্সের।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় দিবাগত রাতে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামে সাসেক্স। গ্লামরগানের বিপক্ষে চলতি মৌসুমে সবচেয়ে ভালো বোলিং করেছে তারা। কিন্তু বেরসিক বৃষ্টির কারণে শেষ পর্যন্ত ম্যাচে কোনো ফল হয়নি। উভয় দল ১ পয়েন্ট নিয়ে ভাগাভাগি করে নেয়।

এই ম্যাচে ফল না হওয়ায় টি-টোয়েন্টি ব্লাস্ট থেকেও বিদায় নিশ্চিত হয়ে যায় সাসেক্সের। বেসরিক বৃষ্টিতে রীতিমতো কপাল পুড়েছে সাসেক্সের। এই ম্যাচে জয় পেলে নকআউটপর্বে যাওয়ার কিছুটা হলেও আশা থাকত তাদের। কিন্তু পয়েন্ট ভাগাভাগি হওয়ায় সব আশা শেষ হয়ে গেল।

বৃহস্পতিবার রাতে হোভে প্রথমে ব্যাট করতে নামা গ্লামরগানকে ১৩.২ ওভারে ১০১ রানে অলআউট করে দেয় সাসেক্স। গ্লামরগানের মাত্র দুজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় যেতে পারেন। তার মধ্যে মাইকেল হোগান ১৩, শন টেইট ১২ ও কলিন ইনগ্রাম ১০ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে সাসেক্সের জর্জ গার্টন ৩ ওভার বল করে ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন। ২টি করে উইকেট নেন টাইমল মিলস ও ক্রিস জর্দান।

১০২ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৩০ রান সংগ্রহ করে সাসেক্স। এরপর বৃষ্টি এসে হানা দেয়। সেই বৃষ্টি আর না থামায় ম্যাচটির কোনো ফল হয় না।

তাতে রীতিমতো কপাল পুড়ে সাসেক্সের।

You Might Also Like