বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন থ্যাংক্স গিভিং ডে উদযাপন করেছে

বিপুল উৎসাহ উদ্দিপনা ও ব্যপক উপস্থিতিতে থ্যাংকস গিভিং ডে উদযাপন করেছে যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন। যুক্তরাষ্ট্র প্রবাসী বৃন্দাবন কলেজের প্রাক্তন কয়েক’শ ছাত্র/ছাত্রীর সামনে অনুষ্ঠানের প্রধান আকর্ষণ বিশাল দুটি টার্কি কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা ইব্রাহিম খলিল বারভূইয়া রিজু, সাধারণ সম্পাদক জায়েদুল মুহিত খান। থ্যাংক গিভিং ডে উদযাপন কমিটির আহ্বায়ক শাহ মোঃ সাদেক মিয়া এবং সদস্য সচিব আবু সাইদ  চৌধুরী কুটি।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রবীন ছাত্র সাবেক ব্যাংকার নারায়ন চন্দ্র দেব, সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট এটর্নী মঈন চৌধুরী, উপদেষ্টা মুজাহিদ আনসারী, ব্যাংকার  সৈয়দ মজিবুর রহমান প্রমুখ।

নিজেদের সংস্কৃতিকে ধারণ করে আমেরিকার মূল ধারার সংস্কৃতির সামনে নিজেদের মানিয়ে নেয়া এবং নতুন প্রজন্মকে পরিচয় করিয়ে দেয়ার জন্য সংগঠনটি প্রতি বছরই থ্যাংকস গিভিং ডে উপলক্ষে ফ্যামিলি ডে ও হবিগঞ্জ নাইট উদযাপন করে আসছে। অনুষ্ঠানটি দিনে দিনে সকল প্রবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে। অনুষ্ঠানের মধ্যে ছিল কবিতা আবৃতি, কৌতুক পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী কৃষ্ণা তিথি।

জ্যাকসন হাইটসের একটি হলরুমে আয়োজিত অনুষ্ঠান শেষে সবাইকে টার্কির মাংশসহ নৈশ ভোজে আপ্যায়িত করা হয়। অনুষ্ঠানে সংগঠনের নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদ উদ্দন, নাজিম উদ্দিন, মোঃ আলমগীর মিয়া, আব্দুর রহমান, লিটন চৌধুরী, মিয়া মোঃ আছকির, সামছুল ইসলাম শামীম, মোঃ আবিদ, আবদুল আজিজ, মোস্তফা কামাল সংগ্রাম, বিষ্ণুপদ সরকার, গাফ্ফার চৌধুরী, মোঃ আব্দুল ওয়াহেদ, ফয়সাল আহমেদ, শিমুল হাসান, মঞ্জুর চৌধুরী, রুহুল আমিন, প্রফেসর ইকবাল, মীর সোহেল, সুকান্ত হরে, সুভাস, মাসুম, হাসান, মোশারফ, কালাম, নোভেল আমিন প্রমুখ।

-সংবাদ বিজ্ঞপ্তি

You Might Also Like