বিয়ে করলেন আমব্রিন

লাক্সতারকা-অভিনেত্রী আমব্রিনা সার্জিন আমব্রিন। কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে প্রেম করছেন এ কথা কয়েকমাস আগে জানিয়েছিলেন তিনি। এবার সেই প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই অভিনেত্রী। আমব্রিন তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

ফেসবুকে আমব্রিন লিখেছেন, ‘গত কয়েকদিন ধরেই ফেসবুকে আমাকে অনেকে প্রশ্ন করছেন এবার বিপিএল আসরে আমি কেন নেই, অনেকে নাকি আমাকে মিস করছেন। আপনাদের এই আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। কিন্তু এ মুহূর্তে আমি কানাডায় আছি এবং আমার প্রিয় বাংলাদেশে ফিরতে পারছি না। ৪ নভেম্বর বিয়ে করেছি। জীবনের নতুন একটি অধ্যায় শুরু করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

আমব্রিনের বর তৌসিফ টরেন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার। পরিবারের সঙ্গে তিনি কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন। এক বন্ধুর মাধ্যমে আমব্রিনের সঙ্গে তৌসিফের পরিচয়। পরিচয়ের ৬ মাসের মধ্যে তাদের সম্পর্ক প্রেমে রূপ নেয়। বেশ কিছুদিন ধরেই আমব্রিনও কানাডায় অবস্থান করছিলেন। এরপর গত শনিবার কানাডার টরন্টোতে পারিবারিকভাবেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে বলা জানা যায়।
২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি লাভ করেন। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে দারুণ জনপ্রিয়তা পান তিনি। আমব্রিন অভিনীত প্রথম নাটক আফজাল হোসেন পরিচালিত ‘চলো বিয়ে করে ফেলি’। এতে আফজাল হোসেনের বিপরীতে দেখা যায় তাকে। ২০১৩ সালে ‘ফিল মাই লাভ’ নামে একটি চলচ্চিত্রে কাজ করেন এই অভিনেত্রী।

You Might Also Like