বিয়ে করছেন পূজা

টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি। দেব, সোহমের মতো টলিউডের প্রথম সারির নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন দর্শক প্রিয় চলচ্চিত্র। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘চ্যালেঞ্জ টু’খ্যাত এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অভিনেতা কুণাল ভার্মার সঙ্গে ১৬ আগস্ট মুম্বাইয়ে আংটি বদল হবে পূজার। শুধু আংটি বদলই নয়, খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। এ প্রসঙ্গে পূজা বলেন, ‘আমি খুব খুশি। আমরা ৯ বছর ধরে সম্পর্কে আছি। সম্পর্কের নবম বছরে বিয়ে করতে যাচ্ছি। আগে ভাবিনি এ বছর এমন কিছু ঘটবে। সত্যি ৯ সংখ্যা আমার জন্য লাকি।’

তিনি আরো বলেন, ‘১৬ আগস্ট আমাদের বাগদান। আপাতত বিয়ের প্রস্তুতি নিয়েই ব্যস্ত সময় পার করছি।’

শোনা যাচ্ছে, বাগদানের দিন ফ্যাশন ডিজাইনার রোহিত ভার্মার লেহেঙ্গা পরবেন পূজা। রোহিত পরবেন অর্চনা কোচারের ডিজাইন করা পোশাক। নিজের এই বিশেষ দিনটাকে আরো বিশেষ করে তুলতে বেশ কিছু পরিকল্পনাও করেছেন পূজা।

২০০৮ সালে ‘কাহানি হামারা মহাভারত কি’ হিন্দি টেলিভিশন সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে নাম লেখান পূজা। এরপর অনেক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ২০১১ সালে তেলেগু ভাষার ‘ভিরু থেডা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর। এরপর ‘মাচো মাস্তান’, ‘চ্যালেঞ্জ টু’, ‘লাভেরিয়া’, ‘রাজধানী এক্সপ্রেস’, ‘প্রলয়’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।

You Might Also Like