বিয়ের প্রস্তাবের খেসারত দিতে বাড়ি বিধ্বস্ত

নেদারল্যান্ডের এক প্রেমিক তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে গোটা একটা বাড়িকেই বিধ্বস্ত করে দিয়েছেন। দেশটির স্থানীয় সংবাদমাধ্যম আরজেমান দাগব্ল্যাড পত্রিকা মারফত এই খবর জানা যায়। তবে প্রেমিক এবং প্রেমিকাকে হেনস্তার হাত থেকে বাঁচাতে পত্রিকাটি তাদের পরিচয় ফাঁস করেনি।

সূত্র মতে, ওই প্রেমিক তার প্রেমিকার বাড়ির জানলার বাইরে থেকে বিয়ের প্রস্তাব দেয়ার জন্য ব্যবহার করেছিলেন একটি বিশালদেহি ক্রেন। প্রেমিক যখনই বিয়ের প্রস্তাব দেন তখনই ক্রেনটি নিয়ন্ত্রন হারিয়ে বাড়িটির একাংশে হেলে যায়। আর এতে বাড়িটির মোট ছয়টি অ্যাপার্টমেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় মেয়র বাড়িটিকে বসবাসের অযোগ্র ঘোষণা করেছে বলে জানা যায়।

তবে প্রতিবেশিদের বক্তব্যে জানা যায়, প্রেমিক পুরুষ বিয়ের প্রস্তাব নিবেদন করার পরপরই একটি গান গাইতে শুরু করেন। আর গান শুরুর কিছু সময়ের মধ্যেই দুর্ঘটনাটি ঘটে। তবে এই ঘটনায় কেউ আহত না হওয়ায় এবং মানবিক দিক বিচার করে প্রেমিক এবং প্রেমিকাকে আইনের দরজায় দাড়াতে হয়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত সেই প্রেমিক-প্রেমিকা বিবাহ পরবর্তী বিহারের জন্য বর্তমানে ফ্রান্সের রাজধানী প্যারিসে অবস্থান করছেন। প্যারিসকে ইউরোপে ভালোবাসার রাজধানীও বলা হয়।

You Might Also Like