Uncategorized

‘বিয়ের পর জীবনে পরিবর্তন লক্ষ্য করছি না’

‘বিয়ের পর জীবনে পরিবর্তন লক্ষ্য করছি না। আমার তো সব একই রকম মনে হচ্ছে। এবার সিনেমা নিয়ে কথা বলি প্লিজ।’ ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

প্রেমের সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরি করেছেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তারপর কিছুদিন আগে গোপনে বাগদান ও রেজিস্ট্রি সেরেছেন তারা। যদিও পরবর্তী সময়ে বাগদানের বিষয়টি টুইট বার্তায় জানান রাজ-শুভশ্রী। আর বিয়ের পরের জীবন নিয়ে প্রশ্ন করা হলে এমন কথা বলেন এই নায়িকা।
এছাড়া, পরিচালকের সঙ্গে সংসার করছেন। রাজ আপনার কাজের ক্ষেত্রে পরামর্শ দেন কিনা? এমন প্রশ্নের জবাবে শুভশ্রী বলেন, ‘এই প্রশ্নটা ভুল কারণ আমি পরিচালকের সঙ্গে সংসার করছি না। একদম অন্য একজন মানুষের সঙ্গে সংসার করছি। পরিচালকের সঙ্গে শুধু কাজ। আর সিদ্ধান্ত নিয়ে আমাদের কোনো আলোচনা হয় না। তবে অভিনয় নিয়ে অনেক জায়গায় রাজ সহযোগিতা করে। মডিউলেশন নিয়ে অনেক জায়গায় কথা বলে। আর যদি সেটা সমালোচনা হয় তা হলে আমার আরো ভালো লাগে।’

‘অভিমান’ সিনেমার শুটিং সেটে রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা শুরু। শুটিং সেটে শুভশ্রীর প্রতি বিশেষ নজর রাখতেন রাজ। দুজনের এমন ঘনিষ্ঠতা শুটিং সেটের অন্যান্যদেরও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এরপর গত ৬ মার্চ রাজের আনন্দপুরের ফ্ল্যাটে বাগদান সম্পন্ন হয় রাজ-শুভশ্রীর। এ সময় তাদের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

শুভশ্রীর মুক্তি প্রতীক্ষিত পরবর্তী সিনেমা ‘চালবাজ’। এতে বাংলাদেশের শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। ওপার বাংলার এসকে মুভিজের ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। শুরুতে সিনেমাটি যৌথ প্রযোজনার সিনেমা বলা হলেও যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি অসঙ্গতি দেখিয়ে চিত্রনাট্য অনুমোদন দেয়নি। এরপর এটি ওপার বাংলার সিনেমা হিসেবে নির্মিত হয়েছে। ভারতের দক্ষিণী সিনেমার রিমেক এটি। পয়লা বৈশাখে সিনেমাটি ভারতে মুক্তি পাবে। পরবর্তী সময়ে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশেও মুক্তি দেয়ার কথা শোনা যাচ্ছে।