বিয়ের দাবিতে তৃতীয় প্রেমিকের বাড়িতে অবস্থান!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিয়ের দাবিতে দুই দিন ধরে তৃতীয় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক মহিলা। রবিবার সন্ধ্যা থেকে শিবগঞ্জের দুর্লভপুর ইউনিয়নের তারাপুর গ্রামের মান্নানের মেয়ে রোকসানা খাতুন (২৩) একই এলাকার এজাবুলের ছেলে ওবাইদুলের বাড়িতে অবস্থান নিয়েছেন।

ইতোমধ্যে রোকসানা একইভাবে প্রেম করে বিয়ে করেন বশিরকে। তিনি সাহাপাড়া ভবানীপুর গ্রামের আয়েস উদ্দীনের ছেলে। এরপর তার সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে একই গ্রামের দ্বিতীয় প্রেমিক আরিকুলকে বিয়ে করেন।

কিছু দিনপর মোবাইলের মাধ্যমে রোকসানা ওবাইদুলকে তৃতীয় প্রেমিক হিসেবে ফাঁদে ফেলেন। ২৫ বছরের যুবক রোকসানার প্রেমে পড়লেও পারিবারিক চাপের কারণে দুবার স্বামী ছাড়া রোকসানাকে বিয়ে করতে নারাজ ওবাইদুল।

এদিকে ওবাইদুলের অভিভাবকরা তাকে অন্য স্থানে বিয়ে দেয়ার জন্য সোমবার দিন ধার্য করে থাকেন। প্রেমিকা রোকসানা খবর পেয়ে গত রবিবার সন্ধ্যা থেকেই বিয়ের দাবিতে তৃতীয় প্রেমিক ওবাইদুলের বাড়িতে অবস্থান নেন।

রোকসানার দাবি, ওবাইদুল প্রেমের নামে আমার সঙ্গে প্রতারণা করেছেন। প্রেমের বিষয় অস্বীকার করে ওবাইদুল বলেন, ওই মহিলাকে আমি চিনি না তার সঙ্গে আমার কোন সম্পর্ক নেই।

আমাকে ফাঁসানোর জন্যই সে আমার বাড়িতে অবস্থান নিয়েছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। তবে, বিষয়টি তার জানা নেই বলে স্বীকার করেছেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান।

You Might Also Like