হোম » বিশ্ব সিলেট সম্মেলন নিয়ে জালালাবাদের সভাপতি ও সম্পাদকের বিবৃতি

বিশ্ব সিলেট সম্মেলন নিয়ে জালালাবাদের সভাপতি ও সম্পাদকের বিবৃতি

admin- Sunday, August 20th, 2017

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনকের সভাপতি বদরুল খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী জালালাবাদ বিশ্ব সিলেট সম্মেলন নিয়ে এক যৌথ বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তারা উল্লেখ করেন যে গত সপ্তাহে সংখ্যায় নিউইয়র্ক তথা এই প্রবাসের বহুল প্রচারিত ঠিকানা পত্রিকার এক রিপোর্ট আমাদের ও সিলেটবাসীর মনে বিরূপ প্রতিক্রিয়া জন্ম হয়েছে- যা নিরসন করা অতিব জরুরী। আমরা সভাপতি, সাধারণ সম্পাদকসহ সম্পূর্ণ কার্যকরী পরিষদ এই প্রবাসের বৃহত্তম সংগঠনকে সুচারুরূপে চলনা করছি বিগত ৪ বছর যাবত। আমরা সকলের অবগতির জন্য আরো জানাচ্ছি যে, আগামী সেপ্টেম্বর মাসে নিউইয়র্কে জালালাবাদ এসোসিয়েশন আয়োজিত জালালাবাদ বিশ্ব সিলেট সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে আমাদের পূর্ণাঙ্গ কমিটি তথা জালালাবাদবাসী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে, তাতে কোন সন্দেহ থাকার অবকাশ নেই।

যৌথভাবে আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথভাবে এই সম্মেলনকে স্বার্থক করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। অচিরেই সম্মেলনকে উপলক্ষ করে আমাদের গৃহীত সকল কার্যক্রম প্রবাসের সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াকে প্রেসব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।

এখানে উল্লেখ্য যে ইতিমধ্যেই ডা. জিয়াউদ্দিন আহমদকে আহবায়ক ও মিজানুর রহমান চৌধুরীকে সদস্য সচিব করে সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়েছে এবং আগামী ২/১ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।

-বিজ্ঞপ্তি