“বিশ্বাস করুন এই দিনটির অপেক্ষায় ছিলাম” [ভিডিওসহ]

‘নিজের মধ্যে কতটুকু ভালো লাগা কাজ করছে, বলে বোঝাতে পারব না। বিশ্বাস করুন এই দিনটির অপেক্ষায় ছিলাম। সেই শুভক্ষণের খুব কাছাকাছি, আর কদিন পরেই এদেশে মুক্তি পাবে আমার ছবি।’ এভাবেই কথাগুলো বলছিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়ক দেব।

লাইভ টেকনোলজির তত্ত্বাবধানে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দেব।

দেব জানালেন, আগামী ২৯ নভেম্বর প্রথমবারের মতো বাংলাদেশে মুক্তি পাচ্ছে তার অভিনীত কলকাতার ছবি ‘পাসওয়ার্ড’। পাশাপাশি সংবাদ সম্মেলনে নতুন আরও একটি ছবি খবর জানান কলকাতার এই অভিনেতা। এবারই প্রথম তিনি অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের ছবিতে। ছবিটির নাম ‘মিশন সিক্সটিন’। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ‘পাসওয়ার্ড’ ছবির নায়িকা রুক্মিণী মৈত্র, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ অনেকেই।

এ সময় দেব ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশে প্রদর্শনের অনুমতি দেওয়ায় কৃতজ্ঞতা জানিয়ে আরও বলেন, ‘এ নিয়ে চতুর্থবারের মতো বাংলাদেশ আসলাম। আমি মনে করি, বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। যতবার এখানে এসেছি, কিংবা বিশ্বের যেখানেই গেছি- এখানকার মানুষ ভালোবাসা আর আপ্যায়ন দেখে মুগ্ধ হয়েছি। বাংলাদেশের মানুষের মতো অতিথিপরায়ণ গোটা পৃথিবীতে নেই। এটা আগেও বহুবার বলেছি। ধন্যবাদ বাংলাদেশ।’

শাকিব খান ও জয়া আহসানের প্রসঙ্গ টেনে কলকাতার এই নায়ক বলেন, ‘দুই বাংলায় শাকিব ভাই আর জয়া আহসান কাজ করছেন। আমি চাই সামনের দিনগুলোতে দুই বাংলার শিল্পীদের এই কাজের পরিমাণ ও পরিধিটা আরও বাড়ুক। মূলত সেই স্বপ্ন নিয়েই আমি আজ ঢাকায় এসেছি।’

সবশেষে দেব জানান, বুধবার সকালেই কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। আর ‘মিশন সিক্সটিন’ ছবির শুটিংয়ে অংশ নিতে আগামী মাসে ঢাকা আসবেন দেব।

 

You Might Also Like