হোম » বিরুশকার পথে রণবীর-দীপিকা!

বিরুশকার পথে রণবীর-দীপিকা!

ঢাকা অফিস- Friday, January 5th, 2018

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ৫ জানুয়ারি এ অভিনেত্রীর জন্মদিন। আর বিশেষ এই দিনে কথিত প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বাগদান সারবেন তিনি- এমন গুঞ্জনে মুখরিত বলিপাড়া।

শোনা যাচ্ছে, রণবীর-দীপিকা একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। দীপিকার ৩২তম জন্মদিনে বিয়ের পাকা কথা সেরে ফেলতে চাইছেন তারা। এ জন্য পরিবারের সদস্যরাও তাদের সঙ্গে যোগ দিয়েছেন।

যদিও রণবীর সিংয়ের মুখপাত্র বিষয়টি অস্বীকার করেছেন। সংবাদমাধ্যমে এ অভিনেতার পক্ষ থেকে জানানো হয়েছে, এ জুটি শ্রীলঙ্কায় নয় বরং মালদ্বীপে বর্ষবরণ করেছেন। ২৮ ডিসেম্বর নিজ নিজ পরিবারের সঙ্গে তারা সেখানে গিয়েছেন।

এদিকে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার দুই পরিবার শ্রীলঙ্কা পৌঁছেছেন। সেখানে জন্মদিন পালন করবেন তারা। তবে সেখানেই তারা বাগদানের আয়োজন করেছেন কিনা তা এখনো স্পষ্ট নয়।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। এর আগে অনেকবারই তাদের বাগদান এবং বিয়ের গুঞ্জন শোনা গেছে। যদিও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে গেছে। তবে এ জুটি বিরুশকার পথে হাঁটছেন কিনা অনেকেই প্রশ্ন তুলেছেন। গত ১১ ডিসেম্বর বিয়ে করেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। তারা দুই দিন আগেও বিয়ের বিষয়টি অস্বীকার করেছিলেন। যদিও পরবর্তী সময়ে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন বিরুশকা।