বিখ্যাত প্রযোজকের কাছ থেকে কু-প্রস্তাব পান টিসকা চোপড়া!

ক্যারিয়ারের শুরুতে কুপ্রস্তাব পাওয়ার বিষয়টি হরহামেশায় শোনা যায়। বলিউডে অনেক অভিনয়শিল্পী রয়েছেন যারা ক্যারিয়ারের শুরুতে কুপ্রস্তাব পেয়েছিলেন।

এর আগে সুরভিন চাওলা, রণবীর সিং, আয়ুশমান খুরানা এবং কঙ্গনা রাণৌত কুপ্রস্তাব পাওয়ার বিষয় সম্পর্কে জানিয়েছেন। এবার বলিউডের তারে জমিন পার, দিল তো বাচ্চা হ্যায় জি, এবিসিডি-টু সিনেমার অভিনেত্রী টিসকা চোপড়াও জানালেন তার তিক্ত অভিজ্ঞতার কথা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে টিসকা চোপড়া জানান, একদিন এক বিখ্যাত প্রযোজক তাকে ফোন করে জানান তিনি টিসকাকে তার সিনেমায় নিতে চান। ফোন পেয়ে ভীষণ খুশি টিসকা যখন সেই প্রযোজকের অফিসে যান, টিসকাকে দেখে মুগ্ধ হন প্রযোজক। তিনি এ অভিনেত্রীকে বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন। একদিন সেই নির্মাতা টিসকাকে ডিনারের নিমন্ত্রণ জানান। এও বলেন যে, সেখানে তিনি টিসকার সঙ্গে চিত্রনাট্য নিয়ে কথা বলবেন।

কথামতো টিসকা ঠিক রাত ৮টায় সেই প্রযোজকের হোটেল রুমে উপস্থিত হন। কিন্তু অবাক হয়ে টিসকা দেখেন সেই ব্যক্তি শুধু একটি সার্টিনের লুঙ্গি পরে বসে আছেন। টিসকা চোপড়া বুঝতে পারেন, বিষয়টি মোটেও সুবিধার নয়। এরপর তিনি ওই প্রযোজকের কাছে বিদায় নিয়ে দ্রুত চলে আসেন। তারপর সেই প্রযোজক টিসকাকে বহুবার ফোন করেছিলেন। কিন্তু টিসকা তার ফোন রিসিভ করেননি।

এছাড়া টিসকা বলেন, ‘সবাই হয়তো জানেন না আউটডোরে শুটিং করতে গেলে অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর যখন শুটিং শেষ হয়, তখন অভিনেতার পরিবার, স্ত্রী এবং বাচ্চা আসে। এরপর অভিনেতা এবং অভিনেত্রীর মধ্যে দুরত্ব তৈরি হয়। তারা একে অন্যকে এড়িয়ে চলতে শুরু করেন। এভাবেই এতদিন শুটিং চলে আসছে।’

You Might Also Like