বিএনপি চায় বাংলাদেশ থাইল্যান্ড হোক : তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন না হলে বাংলাদেশের অবস্থা থাইল্যান্ডের মতো হতো। বিএনপি দেশের মঙ্গল চায়না। সে কারণে বিএনপি চায়নি দেশে নির্বাচন হোক। বিএনপি চায় বাংলাদেশ থাইল্যান্ড হোক।

শনিবার দুপুরে মুন্সীগঞ্জ পুরনো কাচারীর বালুর মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের মেয়াদ ২০১৯ সালের ২৯ জানুয়ারি পর্যন্ত। মেয়াদ শেষ হওয়ার আগে বাংলাদেশে নির্বাচন হবেনা।

এ সময় তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মধ্যে ঐক্য না থাকলে দল শক্তিশালী হবে না। নিজেরা ঠিক থাকলে বিএনপি আন্দোলর করে আওয়ামী লীগের কোনো ক্ষতি করতে পারবে না।

তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে কিছু কিছু ঘটনা আওয়ামী লীগকে নিয়ে সমালোচনার জন্ম দিয়েছে। কিছু সুযোগ সন্ধানী লোক আওয়ামী লীগে সুযোগে প্রবেশ করে আওয়ামী লীগের বদনাম করছে। যারা দলের বদনাম করছে তারা আওয়ামী লীগের কর্মী নয়, তারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না।

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

আশরাফ বলেন, সংগঠনকে বেগবান করতে হলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরো বলেন, পেশী শক্তি, অস্ত্রের শক্তি ও অর্থের শক্তি শাশ্বতশক্তি নয়। আত্মার শক্তিই মূলত শাশ্বত শক্তি। এ সময় তিনিও দাবি করে বলেন, আওয়ামী লীগের মধ্যে একটি মহল প্রবেশ করে বিভিন্ন অপকর্ম করে আওয়ামী লীগের সম্মানহানী করছে। এদের বিষয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য নূহ-উল-আলম লেলিন ও সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি ও মৃনাল কান্তি দাস প্রমুখ।

You Might Also Like