বিএনপিতে যোগ দিলেন অর্ধ শতাধিক আ.লীগ নেতাকর্মী

লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হারাটি ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিকসহ আওয়ামী লীগের অর্ধ শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন।

মঙ্গলবার রাত ৮টায় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন তারা।

এ সময় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, সারাদেশের মতো লালমনিরহাটেও নিজেদের ভুল বুঝতে পেরে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলে দলে বিএনপিতে যোগদান করছে। আজও অর্ধ শতাধিক নেতাকর্মী বিএনপির পতাকাতলে এসেছে।

সদ্য যোগদানকারী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিক বলেন, ‘তিনি একজন ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হওয়ার পরও আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগের সন্ত্রাসী নেতাকর্মীরা তার ওপর নগ্ন হামলা চালায়। ওই হামলায় তিনি মারাত্মক আহত হয়ে দীর্ঘদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তিনি ওই ঘটনার বিচার চেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের বরাবর লিখিত অভিযোগ করেও কোনো বিচার পাননি। উল্টো তারই দোষ ধরে ভুল স্বীকার করতে বলা হয়। তখনই তিনি বুঝতে পারেন ওই দলে (আওয়ামী লীগে) কোনো ভালো মানুষ থাকতে পারেন না। এ জন্যই তিনি আওয়ামী লীগের সকল পদ থেকে পদত্যাগ করে প্রায় অর্ধ শতাধিক সহকর্মী নিয়ে বিএনপিতে যোগদান করেছেন।’

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব একেএম মমিনুল হক, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন, বর্তমান সভাপতি জাহেদুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবু, জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

You Might Also Like