বার্সাতেই অবসর নিতে চান ইনিয়েস্তা

কয়েকদিন আগেই বার্সেলোনার হয়ে কোপা দেল’রের শিরোপা জয়ের মধ্য দিয়ে স্প্যানিয়ার্ড হিসেবে সবচেয়ে বেশি শিরোপা জয়ের রেকর্ড গড়েন ইনিয়েস্তা। স্প্যানিশ ফুটবল ইতিহাসে অন্যতম সৃজনশীল একজন মিডফিল্ডার তিনি। ক্যারিয়ারের সোনালী সময়টা কাটিয়েছেন লা লিগার ক্লাব বার্সেলোনার হয়েই।

লা লিগার মৌসুম শেষ হতেই ইনিয়েস্তার ক্লাব ছাড়া নিয়ে গুঞ্জন ওঠে। তবে কাতালান ক্লাবের এ অধিনায়ক ক্যাম্প ন্যুতে খেলেই অবসর নেওয়ার স্বপ্ন দেখছেন।

বার্সেলোনার সঙ্গে চুক্তি অনুযায়ী ২০১৮ সালের মাঝামাঝি সময় পর্যন্ত থাকার কথা রয়েছে ইনিয়েস্তার।সদ্য শেষ হওয়া মৌসুমটিতে লা লিগার কেবল ১৩টি ম্যাচে খেলার সুযোগ হয়েছে তার। ইনজুরির কারণে মৌসুমের অনেকটা সময় দলের বাইরে থাকলেও ক্যাম্প ন্যুতে তার শেষ দেখছেন অনেকেই। তবে কাতালান ক্লাবটির সঙ্গে ১২ বছরের ক্যারিয়ারের এখনই শেষ চাচ্ছেন না বিশ্বকাপজয়ী এ মিডফিল্ডার।

এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে ইনিয়েস্তা বলেন, ‘গত মাসেও আমি এ কথা কয়েকবার বলেছিলাম। আমি আবারও তা স্মরণ করে দিতে চাই না। ক্যারিয়ারের এই সময়ে এসে আমি নিজেকে নিয়ে ভাবতে চাই। আমি নিজের ভবিষ্যত নিয়ে ভাবতে চাই। এখন ক্লাবের প্রস্তাবের অপেক্ষায় রয়েছি। আমার প্রত্যাশা সবসময় একই এবং কখনো তা পরিবর্তন হওয়ার নয়। আমি এই ক্লাবের হয়ে শেষ করতে চাই। আশা করছি নতুন মৌসুমটি আমাদের জন্য অসাধারণ হবে।’

You Might Also Like