বানসালিকে ফিরিয়ে দিয়েছেন শাহরুখ!

বলিউড বাদশা শাহরুখ খান। জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালির দেবদাস সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০০২ সালে মুক্তি পায় সিনেমাটি। এরপর এই অভিনেতা-নির্মাতা জুটির সিনেমার জন্য অধির আগ্রহে রয়েছেন দর্শক।

এর আগে গুঞ্জন ওঠে, শাহরুখকে সিনেমার প্রস্তাব দিয়েছেন বানসালি। দুটি চিত্রনাট্যও শুনিয়েছেন এ নির্মাতা। এর মধ্যে যেকোনো একটিতে অভিনয় করবেন শাহরুখ। কিন্তু সম্প্রতি প্রকাশিত ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বানসালির দুটি সিনেমার প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন রইস অভিনেতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, সঞ্জয় লীলা বানসালির কোনো সিনেমাতেই অভিনয় করবেন না শাহরুখ। গত বছর তাদের মধ্যে কয়েক দফা আলোচনা হয়েছে কিন্তু কোনোটিই ফলপ্রসূ হয়নি। তাকে দেয়া প্রস্তাব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়েছেন শাহরুখ।’

তবে এ কারণে শাহরুখ-বানসালির ব্যক্তিগত সম্পর্কে কোনো ফাটল ধরেনি জানিয়েছে সূত্রটি বলেন, ‘সঞ্জয় লীলা বানসালি ও শাহরুখ খান দুজনই খুবই পেশাদার। কাজের কারণে তারা ব্যক্তিগত সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে দেবেন না। তারা খুবই ভালো বন্ধু আছেন এবং থাকবেন। খুব শিগগির একসঙ্গে কাজের ইচ্ছে রয়েছে তাদের।’

বর্তমানে জিরো সিনেমার শুটিং করছেন শাহরুখ। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। চলতি বছর বড়দিন উপলক্ষে এটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like