বাগমারায় জমি সংক্রান্ত বিরোধে একজন খুন

রাজশাহীর বাগমারায় আব্দুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচাতো ভাইয়ের কুঠারের কোপে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে। এঘটনা নিহতের বাবা বাদী হয়ে বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে পালিয়ে যাবার সময় পাশ্ববর্তী নাটোর জেলার নলডাঙ্গা থেকে ঘাতক চাতাতো ভাই হানিফ হোসেনকে আটক করেছে পুলিশ।

বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুর রহমানের সঙ্গে দীর্ঘদিন ধরে চাচাতো ভাই হানিফ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে রাস্তার মাটি কাটা নিয়ে সকালে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে হানিফ হোসেন তার হাতে থাকা কুঠার দিয়ে আব্দুর রহমানের ডান ঘাড়ে কোপ দেন। এতে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  এছাড়া পালিয়ে যাবার সময় অভিযুক্ত হানিফ হোসেনকে আটক করা হয়।

তিনি আরো বলেন, দায়েরকৃত মামলায় হানিফ হোসেনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে নেয়ার প্রস্তুতি চলছে। এছাড়া পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

You Might Also Like