বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস’র নির্বাচন ২৫ মে

ইউএনএ : বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইন্্ক’র ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ মে রোববার। সংগঠনের নির্বাচন কমিশন ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ ১৬ মে শুক্রবার, মনোনয়নপত্র জমা ১৮ মে রোববার এবং মনোনয়নপত্র প্রত্যাহার ২১ মে বুধবার। স্থানীয় প্রিমিয়াম সুইটস এন্ড রেষ্টুরেন্ট (২১০৪ স্টারলিং এভিনিউ) থেকে নির্বাচনী কর্মকান্ড চলবে বিকেল ৬টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত। নির্বাচনে ভোট গ্রহণ হবে স্থানীয় রুপপ্লাবন মানি এক্সচেঞ্জ (২১৪০ ষ্টারলিং এভিনিউ)-এ।

সোসাইটির ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের এই নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন ফি ৩০০ ডলার, সহ সভাপতি পদের ফি ১৫০ ডলার, সাধারণ সম্পাদক পদের ফি ২৫০ ডলার, সহ সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদের ফি ১০০ ডলার, সাংগঠনিক সম্পাদক পদের ফি ৭৫ ডলার, আইন ও আন্তর্জাতিক সম্পাদক, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, যুব ও ক্রীড়া সম্পাদক, ধর্ম ও সমাজসেবা সম্পাদক, সাদস্যিক সম্পাদক, আপ্যায়ন সম্পাদক ও কার্যকরী পরিষদের সদস্য পদের ফি (প্রতিজন) ৬০ ডলার এবং মহিলা বিষয়ক সম্পাদক পদের ফি ৪০ ডলার নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের সিইসি (প্রধান নির্বাচন কমিশনার)-এর দায়িত্ব পালন করছেন মাহবুব আলম। কমিশনের সদস্যবৃন্দ হচ্ছেন: কফিল আহমদ চৌধুরী ও খলিলুর রহমান।

You Might Also Like