বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ আজ

তিনদিন অনুশীলনের পর আজ সাসেক্সে প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। টাইগারদের প্রতিপক্ষ ডিউক অব নরফোক একাদশ। স্ত্রীর অসুস্থতার কারণে হঠাৎ দেশে ফেরায় এ ম্যাচে খেলতে পারছেন না ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা। সাসেক্সের অরুন্দেল ক্যাসল মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

সাসেক্সের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশের অনুশীলন চলছে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার জন্যই আগেভাগে ইংল্যান্ডে গেছে বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজের আগে ৫ মে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মুশফিক-তামিমরা। অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া ১৮ সদস্যের মধ্যে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। আইপিএলে খেলার জন্য তারা এখন ভারতে রয়েছেন। দেশে ফিরে শুক্রবার তাদের বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যাওয়ার কথা রয়েছে।

১২ মে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ। তবে এক ম্যাচ নিষিদ্ধ থাকায় প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না মাশরাফি। ১৭ মে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের পরই চ্যাম্পিয়ন্স ট্রুফিতে খেলার জন্য আবার ইংল্যান্ডে ফিরবেন টাইগাররা। ১ জুন চ্যাম্পিয়ন্স ট্রুফির প্রথম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

You Might Also Like