বলিভিয়ার বিপক্ষে নিষিদ্ধ হতে পারেন মেসি!

চিলির বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার সবশেষ ম্যাচটি ছিল বেশ উত্তেজনার। হাই-ভোল্টেজ ওই ম্যাচে হলুদ কার্ড দেখায় বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের ম্যাচে আজ খেলতে পারবেন না গুঞ্জালো হিগুয়েন, ওটামেন্দি, মাশ্চেরানো এবং লুকাস বিগলিয়ার মতো খেলোয়াড়রা।

ঘরের মাঠে চিলির বিপক্ষে ওই ম্যাচে ১-০ ম্যাচ জয় পেলেও বলিভিয়ার বিপক্ষে আজ দলের সেরা তারকা লিওনেল মেসিকে নিয়ে শঙ্কায় রয়েছে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে ম্যাচ অফিসিয়ালের সঙ্গে মৌখিক বিতর্কে জড়ানোয় বলিভিয়ার বিপক্ষে নিষিদ্ধ হতে পারেন বার্সেলোনা সুপারস্টার।

চিলির বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে লাইন্সম্যান মার্সেলো ভন গাচ্ছির সঙ্গে মৌখিক বিতর্কে জড়িয়ে যান মেসি। আর্জেন্টিনা অধিনায়ক গালি দিয়েছেন বলেও অভিযোগ উঠেছে। ম্যাচ শেষে ওই লাইন্সম্যানের সঙ্গে হাত মেলাতেও অস্বীকৃতি জানান মেসি। ম্যাচ অফিসিয়ালের সঙ্গে তার এমন আচরণ খতিয়ে দেখছে কনমেবল। কনমেবল গভর্ণিবডির ডিসিপ্লিনারি কমিটি মেসির আচরণের জন্য শাস্তি নির্ধারণ করবে।

এমন অপরাধের জন্য বলিভিয়ার বিপক্ষে মেসি নিষিদ্ধ হতে পারেন বলে জানায় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম। তবে বলিভিয়ার বিপক্ষে আপিল করে আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামতে পারেন বার্সেলোনা এ সুপারস্টার।

বিশ্বকাপ বাছাইপর্বে দক্ষিণ আমেরিকা অঞ্চলে ব্রাজিল ও উরুগুয়ের পর পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে মেসি-ডি মারিয়াদের আর্জেন্টিনা।

You Might Also Like