বলিউড তারকা ফাওয়াদ খান নিখোঁজ

কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে চলছে যুদ্ধ উত্তেজনা। আর এ উত্তেজনায় রীতিমতো ‘ক্রসফায়ারে’ পড়েছেন বলিউডের পাকিস্তানি তারকারা।

ভারতে কর্মরত পাকিস্তানি শিল্পীদের ৪৮ ঘণ্টার মধ্যে দেশ ত্যাগের আল্টিমেটাম দিয়েছিল ভারতীয় উগ্রবাদী শিবসেনার অঙ্গ সংগঠন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)।
ওই হুমকির পর এই মুহূর্তে বলিউডের সবচেয়ে হ্যাপেনিং হিরো পাকিস্তানি ফাওয়াদ খানের ‘নিখোঁজ’ হয়ে যাওয়ার খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ‘এবেলা’। এতে সৃষ্টি হয়েছে নানা গুঞ্জন।
বলিউডে গত দুই বছরে বেশ কয়েকটি সিনেমা করেছেন ফাওয়াদ। তার সাম্প্রতিক কমার্সিয়াল সাকসেস ‘কপুর অ্যান্ড সন্স’। এরপর লাইন দিয়ে বলিউডে মুক্তি পাচ্ছে ফাওয়াদ খান অভিনীত একের পর এক সিনেমা। যার মধ্যে আছে ‘এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’ থেকে শুরু করে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর মতো ছবি।
কিন্তু, রোববার থেকে ফাওয়াদের কোনো খোঁজই পাওয়া যাচ্ছে না। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রচারে আর কিছুদিন পরেই প্রযোজক করণ জোহরের সঙ্গে একাধিক স্থানে যাওয়ার কথা ছিল ফাওয়াদের।
এমনকি, সামনে ‘এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’র প্রোমোশনেরও কাজ আছে। আর এমন সময়েই উধাও এই পাকিস্তানি বলিউড তারকা।
তবে ফাওয়াদের ঘনিষ্ঠ মহলের দাবি, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির পরে ফাওয়াদ আর ঝুঁকি নিতে রাজি ছিলেন না। তড়িঘড়ি ভারত ছাড়েন তিনি।
এই মুহূর্তে ফাওয়াদ কোথায় তা জানা যাচ্ছে না। তবে তার ঘনিষ্ঠ মহলের দাবি, ফাওয়াদ খুব শিগগিরই আর ভারতে পা রাখছেন না।
ফাওয়াদকে ঘিরে আগামী দিনে বেশ কিছু ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। সেইসব ছবির ভবিষ্যৎ আপাতত জটিল হলো বলেই মনে করছে সংশ্লিষ্টরা।

You Might Also Like