বলিউড অভিনেতা সুশান্ত প্রসঙ্গে মহেশ ভাট যা বললেন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ।

এই অভিনেতার আত্মহত্যার পেছনে পেশাগত কোনো বিষয় রয়েছে কিনা তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে তারা সঞ্জয় লীলা বানসালি, আদিত্য চোপড়া, রিয়া চক্রবর্তীসহ প্রায় ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। সোমবার (২৭ জুলাই) মহেশ ভাটের জবানবন্দি রেকর্ড করা হয়।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, মহেশ ভাট জানিয়েছেন, ‘সড়ক-টু’ সিনেমার জন্য কখনোই সুশান্তকে প্রস্তাব দেওয়া হয়নি। বরং, এই নির্মাতার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলেন ‘দিল বেচারা’ অভিনেতা। শুধু তাই নয়, ‘সড়ক-টু’ সিনেমায় তাকে নেওয়া যায় কিনা তা বিবেচনা করতে বলেছিলেন।

মহেশ ভাট আরো জানান, সুশান্তের সঙ্গে তার মোট দুই বার সাক্ষাৎ হয়। প্রথমবার, ২০১৮ সালে সুশান্ত তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। দ্বিতীয়বার, চলতি বছর ফেব্রুয়ারিতে এই অভিনেতা যখন অসুস্থ ছিলেন তাকে দেখতে তার বান্দ্রায় বাসায় গিয়েছিলেন মহেশ। এই নির্মাতা দাবি করেছেন, সুশান্তের সঙ্গে ইউটিউব চ্যানেল, মহেশ ভাটের লেখা বই ও সাহিত্যের অন্য বিষয় নিয়ে আলোচনা হয়। কাজ নিয়ে তাদের কোনো আলোচনা হয়নি।

গত ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, গলায় ফাঁসের কারণে দম বন্ধ হয়ে এই অভিনেতার মৃত্যু হয়েছে। এছাড়া ফরেনসিক রিপোর্টেও অন্য কোনো ঘটনার প্রমাণ মেলেনি। তবে ভক্তদের দাবি, সুশান্তের মৃত্যুর পেছনে অন্য কোনো ঘটনা রয়েছে। তারা বিষয়টির যথাযথ তদন্তের দাবি জানিয়ে আসছেন। এছাড়া সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠতা থাকায় অনেকেই এই নির্মাতার দিকে সন্দেহের আঙুল তুলেছেন।

You Might Also Like