বলিউডে অনেকেই আমাকে পছন্দ করে না: সানি

পর্নগ্রাফিতে নিজের অতীত ক্যারিয়ার নিয়ে বরাবরই কোনো অনুশোচনা নেই ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির। সম্প্রতি বললেন, তিনি ভালো করেই জানেন, অভিনেত্রী হিসেবে কখনও বলিউডে স্বীকৃতি পাবেন না তিনি।

ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমসকে সানি বলেন, আমি কখনও আশা করি না আমাকে অভিনয়ের জন্য পুরস্কার দেওয়া হবে কিংবা মনোনীত করা হবে। আমার অতীত ক্যারিয়ারের জন্য আমি কখনও এমন কোনো সম্মাননা পাবো না।

তিনি আরও বলেন, “আমি ভালো করে জানি, বলিউডে এমন অনেকেই আছেন যারা আমাকে পছন্দ করেন না। তারা চান না আমাকে কোন পুরস্কার কিংবা স্বীকৃতি দেওয়া হোক।”

তবে পুরস্কার জেতার ইচ্ছা না থাকলেও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ভালো লাগে সানির।

জানালেন, এইসব অনুষ্ঠানে যাওয়ার জন্য জন্য সুন্দর সুন্দর পোশাক পড়তে, সাজগোজ করতে আমার খুবই ভালো লাগে। আমি খুব উপভোগ করি এই সময়গুলো।

আরও বললেন, আমার খুব ভালো লাগে যখন দেখি কেউ পুরস্কার পাচ্ছে। বিশেষ করে যেই সিনেমাটি আমার দেখা আছে, সেই সিনেমার কোনো কলাকুশলী পুরস্কার পেলে আমি খুশি হই। আমার কখনও হিংসা করি না, কখনও আমার মনে হয়না আমার ঐ পুরস্কারটি পাওয়া উচিৎ ছিল।

পর্নগ্রাফিতে প্রায় এক দশকের ক্যারিয়ার শেষে রিয়েলিটি শো ‘বিগ বস- এর মাধ্যমে ভারতীয় বিনোদন জগতে পা রাখেন সানি। এরপর ২০১২ সালে মুক্তি পায় তার প্রথম হিন্দি সিনেমা ‘জিসম টু’। এরপর নিজের অতীত ক্যারিয়ারের ইতি টেনে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে কাজ করছেন তিনি।

You Might Also Like