বরিশাল প্রেসক্লাবের সম্পাদককে কুপিয়ে জখম

দৈনিক সমকালের বরিশাল ব্যুরো প্রধান ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জিকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১টার দিকে তাকে তার বাড়ির সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

গুরুতর আহত অবস্থায় তাকে রাতেই বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

তার চিৎকার শুনে মা ও স্ত্রী দৌঁড়ে এসে পুলককে রক্ষা করেন। হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। রাত দেড়টায় পুলক চ্যার্টাজীকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আজ মঙ্গলবার ভোর পাঁচটা পর্যন্ত তার দেহে সফল অস্ত্রপচার শেষে চিকিৎসকরা তাকে শঙ্কা মুক্ত ঘোষণা করেন। রাতেই চিকিৎসাধীন অবস্থায় পুলক চ্যার্টাজীর স্বীকারোক্তি অনুযায়ী হাসপাতাল থেকে সুবল মুখার্জী নামের একজনকে পুলিশ আটক করেছে।

কোতয়ালী পুলিশ জানায়, হামলাকারীদের মধ্যে দু’জনকে পুলক চিনতে পেরেছেন তার মধ্যে সুবল মুখার্জী একজন। পারিবারিক পূর্ব শক্রতার জের ধরে সাংবাদিক পুলক চ্যার্টাজীর প্রতিবেশী সুবল ভাড়াটিয়া পেশাদার সন্ত্রাসী নিয়ে হামলা চালায়। পুলিশ জানিয়েছে সাংবাদিক পুলক চ্যার্টাজীকে হত্যার উদ্দেশ্যেই পেশাদার সন্ত্রাসী বাহিনী এ হামলা চালিয়েছে। সুবল মুখার্জীকে জিজ্ঞাসাবাদ করে বাকী সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

এদিকে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান ও সাংবাদিকদের নিরাপত্তা প্রদানের দাবি জানিয়েছেন বরিশাল প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

You Might Also Like