বছর জুড়ে নায়িকাদের যত বিতর্কিত ঘটনা!

তারকার ক্যারিয়ারে সফলতা-ব্যর্থতা স্বাভাবিক ভাবেই থাকে, সেই সাথে তাদের নামের সাথে ক্ষণে ক্ষণে জড়ায় সমালোচনা ও বিতর্ক। চলতি বছরেও এই ধারার মধ্য দিয়েই কেটেছে তারকাদের ক্যারিয়ার গ্রাফ। তবে ২০১৯এ ছোট পর্দার শিল্পীদের জীবনেও এমন কিছু ঘটনা ঘটেছে যাতে আলোড়ন পড়েছিলো সারা দেশে।

 

এমন কিছু স্ক্যান্ডাল​ বা বিতর্কিত ঘটনা নিয়ে এই প্রতিবেদন।

মেহজাবিন চৌধুরী

গত সেপ্টেম্বরের মাঝামাঝি মেহজাবিন চৌধুরীর নাম ব্যবহার করে আপত্তিকর একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি খুব অল্প সময়ের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে রূপ নেয়। মেহজাবিন বলেন, ‘একটা ভিডিও ছড়িয়েছে। এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

 

সাফা কবির

গত এপ্রিলে এক ভক্তের প্রশ্নের উত্তরে সাফা বলছেন, ‘না আমি পরকালে বিশ্বাস করি না’। তারপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। পরে তিনি ‘ভুল’ বুঝতে পেরে সকলের কাছে ক্ষমা চান। একইসঙ্গে অনুরাগীদের মনে আঘাত দেয়ার জন্য দুঃখ প্রকাশ করেন।

 

শবনম ফারিয়া

‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় বিচারকদের আচরণ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। অনুষ্ঠানের একটি ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসায় বিতর্কের মুখে পড়েন ফারিয়া। বিষয়টি কেন্দ্র করে কয়েকজন ফেসবুকে হুমকি দিয়েছেন- এমন অভিযোগ তোলেন ফারিয়া। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে। সর্বশেষ নিরাপত্তাহীনতায় ভুগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন এই অভিনেত্রী।

 

মিথিলা

গত ৩ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও নাট্যনির্মাতা ফাহমির অন্তরঙ্গ কয়েকটি ছবি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ার কুরুচিপূর্ণ মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। বাধ্য হয়ে মিথিলা ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে ফাহমির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, স্বীকার করেন। এর এক মাস পরেই কলকাতার পরিচালক সৃজিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা।

 

 

বিয়ের একমাস না হতেই সুখবর পেলেন সৃজিত!

 

জয়াকে পেতে যা করতে রাজি ছিলেন সৃজিত!

 

সৃজিতের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন মিথিলা

 

মিথিলা-ফাহমির নামে ভিডিও ভাইরাল, নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা

 

মিথিলা-ফাহমির নামে ৮ মিনিটের ভিডিও ভাইরাল!

 

মিথিলার কেন প্রশংসা করলেন ভারতীয় নির্মাতা সৃজিত?

 

অভিনয় থেকে যৌন ব্যবসায় জড়িয়েছে যেসব নায়িকারা

 

“বিশ্বাস করুন এই দিনটির অপেক্ষায় ছিলাম” [ভিডিওসহ]

 

`আমার বয়স ৩৭ বছরের একদিনও বেশি নয়’

You Might Also Like