বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন অনুষ্ঠানে বলিউড তারকা সঞ্জয় দত্ত

আগামী বুধবার থেকে ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ গলফ টুর্নামেন্ট। বাংলাদেশের ৪০ জন পেশাদার ও ছয়জন অ্যামেচার গলফারসহ মোট ১৪৬ গলফার এবারের প্রতিযোগিতায় অংশ নেবেন। কুর্মিটোলায় বৃহস্পতিবার সাড়ে তিন লাখ ডলার প্রাইজমানির এই প্রতিযোগিতার লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিলেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। অনুষ্ঠানে লোগো উন্মোচন করেছেন গলফ ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আগামী রোববার প্রতিযোগিতার ট্রফি উন্মোচন করা হবে।

আগামী এপ্রিল মাসের ৩ থেকে ৬ তারিখ পর্যন্ত আসরটি অনুষ্ঠিত হবে। পঞ্চমবারের মতো এ টুর্নামেন্ট আয়োজন করছে বাংলাদেশ। অনুষ্ঠানে উপস্থিত ‘মুন্না ভাই’ খ্যাত বলিউড তারকা সঞ্জয় দত্ত তাঁর বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, ‘বাংলাদেশ স্বাধীন হওয়ার পর আমার বাবা প্রয়াত সুনীল দত্ত ঢাকায় এসেছিলেন। আমার বাবার সঙ্গে বঙ্গবন্ধুর বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। বাংলাদেশে এলেই বঙ্গবন্ধুর কথা মনে পড়ে।’

টুর্নামেন্টের আয়োজকরা জানান, এ নিয়ে বাংলাদেশে এশিয়ান ট্যুরের পঞ্চম আসর বসছে। শুরুর তিনটি আসরের নাম ছিল ‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন’। ২০১৮ সালে প্রতিযোগিতাটি হয়েছিল ‘এবি ব্যাংক বাংলাদেশ ওপেন’ নামে।

You Might Also Like