বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মাইক্রোবাস চালকসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার ছোনকা বাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির দুর্ঘটনার সত্যতা যুগান্তরকে নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-মাইক্রোবাসচালক কক্সবাজার সদরের ইস্ট করোলিয়া শিকদারপাড়ার রমিজ আহম্মেদ শিকদারের ছেলে মজিবুর রহমান শিকদার (৩০) ও বগুড়ার শেরপুরের ছোনকা দক্ষিণপাড়ার প্রয়াত আরজ আলীর ছেলে আজগর আলী (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৬টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ছোনকা বাজার এলাকায় মহাসড়কের ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীতমুখি একটি ট্রাকের সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসচালক মজিবুর রহমান গুরুতর আহত হন। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপরদিকে সকাল সোয়া ৬টার দিকে একই এলাকায় একটি বাসকে সাইড দিতে গিয়ে ঢাকাগামী বাঁশবোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রাকটি মহাসড়কের পাশে উল্টে যায়।

এ সময় পথচারী আজগর আলী বাঁশের চাপা পড়ে মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করেন। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

প্রসঙ্গত গত বুধবার পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় শেরপুরে ৮ জন ও শাজাহানপুরে দুজন নিহত হন।

You Might Also Like