বগুড়ায় জামায়াত নেতাকে না পেয়ে স্ত্রীকে আটক

বগুড়ায় জামায়াত নেতা আজমল হোসেনকে না পেয়ে তার স্ত্রীকে আটক করেছে সদর থানা পুলিশ।

বুধবার দিবাগত রাতে সদর থানার পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ওসি বললেন, ‘তিনি জামায়াত করেন।’

জানা গেছে, সদর থানার একদল পুলিশ বুধবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে সদর উপজেলার গোকুল ইউনিয়নের চাঁদমুহা গ্রামে অভিযান চালায়। এসময় ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আজমল হোসেনকে না পেয়ে তার স্ত্রী শিউলী বেগমকে আটক করে নিয়ে যায়।

সদর থানার ওসি আবুল বাসার জানান, জামায়াত নেতাকে না পেয়ে তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ওসি বলেন, ‘তিনি জামায়াত করেন।’

এদিকে, গভীর রাতে বাড়িতে হানা দিয়ে ঘুম থেকে ডেকে তুলে জামায়াত নেতার স্ত্রীকে আটকের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা জামায়াত। সদর উপজেলা জামায়াতের আমির অধ্যাপক রফিকুল আলম ও সেক্রেটারি মাওলানা আব্দুর রশিদ অবিলম্বে শিউলী বেগমের মুক্তির দাবি জানিয়েছেন।

অপরদিকে, জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান জানান, গত চব্বিশ ঘন্টায় নাশকতার মামলায় বিএনপি ও জামায়াত-শিবিরের মোট ৯ জন নেতাকর্মিকে গ্রেফতার করা হয়েছে।

You Might Also Like