ফ্রি ওয়াই-ফাই সেবা দিতে বৃহৎ প্রকল্প চালু করছে রবি

ওয়াই-ফাই হটস্পটের মাধ্যমে ১০০টি বাস ও ১০০টি ট্যাক্সিতে বিনামূল্যে ইন্টারনেট সেবা চালু করেছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

দেশজুড়ে ইটারনেট সেবা পৌঁছে দিতে বৃহৎ প্রকল্প হাতে নিয়েছে এ মোবাইল অপারেটরটি। আগামী ছয় মাসে ৫০০টি শীর্ষ স্থানীয় রেস্তোরাঁ, ক্যাফে ও রিটেইল আউটলেট, ১০০টি শিক্ষা প্রতিষ্ঠান, ১০টি উন্মুক্ত স্থান (বিমানবদর ও রেল স্টেশন) ও ৩৫০টি বাস, ট্যাক্সি ও ট্রেনে উচ্চগতির ওয়াই-ফাই সেবা দেবে অপারেটরটি।‍

অনুষ্ঠানে জানানো হয়, যেসব গ্রাহক কমপক্ষে এক জিবির মোবাইল ইটারনেট প্যাক কিনছেন তারা এ ফ্রি ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন।

বাস, ট্যাক্সি ও ট্রেনে ওয়াই-ফাই ব্যবহার উপযোগী মোবাইল ফোন থাকলে যে কেউ বিনামূল্যে ইটারনেট ব্যবহার করতে পারবেন। ভবিষ্যতে ওয়াইফাইয়ের জন্য বিভিন্ন ডাটা বান্ডেল অফার দেবে রবি।

অনুষ্ঠানে রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সুপুন বীরাসিংহে এবং চিফ করপোরেট ও পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদসহ কর্মকর্তারা ছিলেন।

You Might Also Like