ফেসবুকে পরিচয়, হোটেলে নিয়ে ধর্ষণ!

ফেসবুকে পরিচয়সূত্রে পরিণয় হওয়ার পর ঢাকার কেরাণীগঞ্জ থেকে সদ্য এসএসসি পাশ করা এক শিক্ষার্থীকে মতিঝিলে ডেকে এনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সন্ধ্যায় ‘ধর্ষিত’ ওই মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

তার পরিবারের সদস্যরা বলছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দেওয়া ওই যুবক তার এক বন্ধুসহ মেয়েটিকে মতিঝিল এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে রোববার রাতভর ধর্ষণ করে।

ওই ছাত্রীর বরাত দিয়ে তার বাবা বলেন, তামিম নামে ওই ছেলের সঙ্গে দুইমাস আগে ফেইসবুকে তার মেয়ের পরিচয় হয়। এরপর ফোনে যোগাযোগ হলে রোববার ওই ছাত্র তার মেয়েকে কেরানীগঞ্জ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডেকে আনে। বিকালে তার মেয়ে বাসায় চলে যেতে চাইলে পৌঁছে দেওয়ার কথা বলে মতিঝিলের একটি আবাসিক হোটেলে নিয়ে যায়।

“সেখানে রাতভর রেখে পালাক্রমে তার মেয়েকে ওই যুবক ধর্ষণ করে” বলেন তিনি।

মেয়েটির বাবা আরও বলেন, সোমবার দুপুরে তার মেয়ে প্রায় অসুস্থর মতো বাসায় ফিরে আসলে পরিবারের সদস্যরা কারণ জানতে চাইলে সে ঘটনা খুলে বলে। এর পরেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

ঘটনার খবর পেয়ে মতিঝিল থানার এসআই জামাল হোসেন বলেন, “ওই শিক্ষার্থীর অভিযোগ শুনেছি, বিষয়টি যাচাই বাছাই করে দেখা হচ্ছে। আর যে হোটেলে ঘটনা ঘটেছে বলে দাবি করা হচ্ছে, সেই হোটেল খুঁজে বের করার চেষ্ট চলছে।

পুরো বিষয়টি নিশ্চিত হওয়ার পর আমরা আইনানুগ ব্যবস্থা নেব, বলেন পুলিশ কর্মকর্তা জামাল।

এদিকে যে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগ তাকে সোমবার রাত পর্যন্ত চিহ্নিত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

You Might Also Like