ফেনীতে ২৫ গাড়ি ভাঙচুর, আগুনে দগ্ধ ট্রাক চালক

ফেনীতে অবরোধে চতুর্থ দিন একটি ট্রাক ও কার্ভাডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাক চালক মোহাম্মদ মোস্তফা অগ্নিদগ্ধ হয়েছেন। শহরের বিভিন্ন স্থানে অবরোধ সমর্থনকারীরা অন্তত ২৫টি গাড়ি ভাঙচুর করেছে। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিএনপির ডাকা অবরোধের তৃতীয় দিন বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় একটি ট্রাকে ও মোহাম্মদ আলী বাজার এলাকায় একটি কার্ভাডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় অন্তত ৮ থেকে ১০টি গাড়ি ভাঙচুর করে।
ফেনী ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার জাহাঙ্গির আলাম জানান, মহাসড়কে পরিবহনে আগুনের খবর পেয়ে দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মহাসড়কের লেমুয়ায় পেট্রোল বোমার আগুনে ট্রাক (ঢাকা মেট্রো-চ-১৮-১১৪৪) চালক কুমিল্লার দাউদকান্দি এলাকার মোহাম্মদ মোস্তফা অগ্নিদগ্ধ হয়। এসময় দমকল কর্মীরা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। এদিকে শহরের সেন্ট্রাল হাই স্কুল মোড়ে ও শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের গ্রীন টাওয়ারের সামনে অবরোধকারীরা সিএনজি অটোরিকসাসহ ১৪ থেকে ১৫টি গাড়ি ভাঙচুর করেছে।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক জানান, নাশকতার চেষ্টা চালানোর অপরাধে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে।
অবরোধে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী অংশে যানচলাচলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মহাসড়কে পুলিশ পাহারায় পন্যবাহী ট্রাক ও কার্ভাডভ্যান চালাচল করছে। শহরে তিন চাকার যানবাহন রিকসা, সিএনজি, টমটম চললেও ভারী যানবাহন চলাচল করেনি। যানবাহন না চলায় জেলার সাথে সকল উপজেলার যোগাযোগ বন্ধ ছিল। তবে জেলার সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধে শহরের বড় বড় মার্কেট গুলো খোলা না হলেও অনেক দোকানপাট খোলা ছিল।

You Might Also Like