ফেনীতে অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী খুন, চাঁদাবাজিসহ একাধিক মামলার দুই আসামিকে বিদেশি রিভলবার, গুলি ও প্রাইভেটকারসহ ফেনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার রাতে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের জহিরিয়া মসজিদের পাশ থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের জহিরিয়া মসজিদের পাশে অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১টি বিদেশি রিভলবার, দুই রাউন্ড বুলেট, ৫টি মোবাইল ফোন এবং ১টি প্রাইভেটকারসহ কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী খুন, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি মৃত আবদুল মান্নানের ছেলে আকবর কবির শিশির (৪৪) ও মৃত আব্দুর রশিদের ছেলে মো. নাসির উদ্দিনকে (৩৮) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন ধরে তারা অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রেখে কুমিল্লা, চৌদ্দগ্রাম, ফেনীসহ আশেপাশের এলাকায় নাশকতা এবং সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে।

র‌্যাব-৭ এর ফেনী কমান্ডার সিপিসি মো. মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় খুন, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

You Might Also Like