ফিরে এলেন ঐশ্বরিয়া

বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা তিনি। সর্বকালের সফলতম মিস ওয়ার্ল্ড। সে কথা আবারও মনে করিয়ে দিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মাতৃত্ব, শরীরের অতিরিক্ত মেদ নিয়ে সমালোচনার জবাব দিয়ে ফিরে এলেন স্বমহিমায়।

সঞ্জয় গুপ্তার জজবা ছবি দিয়ে বলিউডে কামব্যাক করার আগেই ভোগ ম্যাগাজিনের কভারে কামব্যাক করে চমকে দিলেন সবাইকে। ফটোশুটে তার সাম্প্রতিক বিস্ফোরণ দেখে সবারই চক্ষু চড়কগাছ! বোঝা গেল, আমরা মনে করলেও কখনও সাম্রাজ্য ছেড়ে যাননি বলিউডের মহারানী। আরাধ্যর জন্মের আগে তার ওজন বৃদ্ধি নিয়ে যারা টিপ্পনী কেটেছিল, তাদের সবার মুখে ছাই ঘষে দিতে এবার আসরে হাজির তিনি। শরীরে এক ছিটেও বাড়তি মেদ নেই। ফটোশুটে তন্বীকে দেখে ফ্লোরে হাজির সবার দম বন্ধ হয়ে যাওয়ার জোগাড়।

কভার ফটোতে অ্যাশকে দেখা যাচ্ছে একেবারে নতুন লুকে। তা সম্পূর্ণ করেছে চুলের লুক। একটি ছবিতে রয়েছে রবার্তো ক্যাভিলি মোনোক্রোম শুটে আরাম কেদারায় বসে থাকা অ্যাশ। অন্য ছবিতে গুচ্চি কিমোনোর সঙ্গে অ্যাশ পরেছেন মায়াশো বেল্ট। টম হিলফিগার ড্রেসের সঙ্গে অ্যাশ পরেছেন ইউজিন কিম ফেদোরা। আবার সেন্ট লরেন্ট পোশাকের সঙ্গে রয়েছে টাইগার আই লুক। শেষ ছবিতে আরাধ্যর মা পরেছেন হ্যালটন হেরিটেজ ড্রেস। গোটা ফটোশুটেই রয়েছে একই চুলের স্টাইল। সোফায় শুয়ে থাকা অ্যাশ মনে করিয়ে দিচ্ছেন ২০ বছর আগের মিস ওয়ার্ল্ডকে।

দীপিকা, আনুশকা, আলিয়ার বুকে কাঁপন ধরাতে সিদ্ধহস্ত তিনি। তার ক্যারিশমার সামনে বাকিরা নেহাতই সাধারণ। ক্যামেরার আড়ালে ফিসফিস ‘ইনি কি তিনিই?’ অ্যাশের কানেও যে এসবের একটু-আধটু যাচ্ছে না, তা নয়। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি মৌন থাকাই শ্রেয় মনে করেছেন। বরাবরই কথায় নয়, কাজে বিশ্বাসী অমিতাভ বচ্চনের পুত্রবধূ। শেষ হাসিটা তাই সাধারণত তিনিই হাসেন। আপাতত ঐশ্বরিয়ার সিংহাসন পুনর্দখলের অপেক্ষায় দিন গোনা ছাড়া উপায় নেই। বলা বাহুল্য, এই ফটোশুট সে তিতিক্ষার পারদ চড়াল।

You Might Also Like