হোম » ফিরলেন, গোল করলেন, লাল কার্ড দেখলেন

ফিরলেন, গোল করলেন, লাল কার্ড দেখলেন

ঢাকা অফিস- Saturday, January 6th, 2018

২০১৪ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে চেলসিতে যোগ দেন দিয়েগো কস্তা। সেখানে তিন বছর কাটিয়ে চলতি দল বদল মৌসুমে আবার অ্যাটলেটিকো মাদ্রিদে ফিরেছেন। আজ দ্বিতীয়বারের মতো অ্যাটলেটিকোর হয়ে অভিষেক হয় তার।

গেটাফের বিপক্ষে ফেরার দিনে ম্যাচের ৬৮ মিনিটে দুর্দান্ত একটি গোলও করেন তিনি। তাতে অ্যাটলেটিকো মাদ্রিদ ঘরের মাঠে গেটাফের বিপক্ষে এগিয়ে যায় ২-০ ব্যবধানে। কিন্তু গোল করেই কস্তা মাঠ পেরিয়ে চলে যান দর্শকের কাছে গ্যালারিতে। সেখানে তাকে জড়িয়ে ধরে দর্শকরা। তার পেছন পেছন অন্যান্য খেলোয়াড়রাও গ্যালারির নিচে অবস্থান নেন। সেখানে বসেই তারা গোল উদযাপন করে মাঠে ফিরে আসেন।

কিন্তু রেফারি কস্তার আগমনের অপেক্ষায় ছিলেন। মাঠে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বাম হাত দিয়ে কস্তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান, আর ডান হাত দিয়ে পকেট থেকে বের করেন লাল কার্ড। রেফারির এমন ব্যবহারে স্তব্ধ হয়ে যান কস্তা। অনেকক্ষণ নিস্তব্ধ দাঁড়িয়ে থেকে মাঠ ছাড়েন তিনি। বাকি সময় দশজন নিয়েই খেলে অ্যাটলেটিকো।

অবশ্য তার গোলে ভর করে গেটাফের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এই জয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৭ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে শীর্ষে। ১৬ ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ রয়েছে চতুর্থ স্থানে।