হোম » ফাঁকা মাঠে গোল দিয়ে মজা নেই : ফারিয়া

ফাঁকা মাঠে গোল দিয়ে মজা নেই : ফারিয়া

ঢাকা অফিস- Friday, January 19th, 2018

জনপ্রিয় বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ফারিয়া। এর আগে কলকাতার দর্শকপ্রিয় অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধে ‘বাদশা-দ্য ডন’ ও ‘বস টু’সিনেমায় অভিনয় করেন তিনি। ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমায় তৃতীয়বারের মতো জুটি বেঁধেছেন নুসরাত-জিৎ।

অশোক পাতি পরিচালিত এ সিনেমা আজ শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে। রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন নুসরাত। ‘ইন্সপেক্টর নটি কে’ ছাড়াও আজ কলকাতায় আরো দুটি বাংলা সিনেমা মুক্তি পেয়েছে। তাই খুব স্বাভাবিকভাবে বক্স অফিসে লড়াই হবে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘এ নিয়ে একেবারেই চিন্তা করছি না। কারণ ফাঁকা মাঠে গোল দিয়ে কোনো মজা নেই। যারা বাণিজ্যিক সিনেমা দেখতে পছন্দ করেন তাদেরও সিনেমাটি ভালো লাগবে। আবার মাল্টিপ্লেক্স দর্শকদেরও এই সিনেমাটি ভালো লাগবে। আমি আত্মবিশ্বাসী।’

‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নুসরাতকে। এ ছাড়াও বাংলাদেশ থেকে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু।

সিনেমাটির বেশির ভাগ শুটিং ইতালিতে হয়েছে। ভারতেও কিছু অংশের শুটিং হয়েছে। মুক্তির আগে সিনেমাটির প্রকাশিত গান ও ট্রেইলার দর্শকদের মধ্যে সাড়া ফেলে। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের জিৎ’স ফিল্মওয়ার্ক।