প্রেম করছেন অ্যামি জ্যাকসন

ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। তবে বলিউডেও দেখা গেছে তাকে। শোনা যাচ্ছে, প্রেম করছেন এ অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে ব্রিটিশ যুবক জর্জ পানায়ইওতোর সঙ্গে পরিচয় হয় অ্যামি জ্যাকসনের। গত তিন-চার মাস ধরে তাদের ঘনিষ্ঠতা বেড়েছে। রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানায়ইওতোর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল নৈশক্লাব রয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন,‘গত বছর বড়দিন ও নতুন বছর পরিবারের সঙ্গে পালন শেষে জর্জ ও অ্যামি বন্ধুদের নিয়ে মেক্সিকোতে যান। তারা ক্যারিবিয়ান দ্বীপের একটি সমুদ্র সৈকতের কটেজে একসঙ্গে অবস্থান করেন। দুই সপ্তাহ পর তারা অ্যামির জন্মদিন পালন করেন। ভালোবাসা দিবস উদযাপনের জন্য এক সপ্তাহ আগেই এ জুটি কানাডার তুষারআবৃত স্কি স্পট ‘হুইসেল ব্ল্যাককম্ব’-এ যান। তারা এই রিসোর্টে তিনদিন অবস্থান করেন।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে জর্জের সঙ্গে আলিঙ্গন ও চুম্বনরত অবস্থায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অ্যামি। অবশ্য সবগুলোতেই জর্জ ক্যামেরার দিক থেকে মুখ ঘুরিয়ে রেখেছেন। তবে ভালোবাসা দিবসে আরো ছবি পোস্ট করেন এ অভিনেত্রী, সেখানে জর্জকে স্পষ্টই দেখা যায়।

অ্যামি জ্যাকসনের পরবর্তী সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু। এতে আরো অভিনয় করছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি চলতি বছর মুক্তির কথা রয়েছে।

You Might Also Like