প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়…

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে ব্লেড দিয়ে পোচিয়ে জখম করেছে শাকিব মিয়া (১৭) নামে এক বখাটে। এতে মেয়েটির গলা ও কপালে মারাত্মক জখম হয়।

মঙ্গলবার গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটের পালানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আক্রমনের শিকার পপি আক্তার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া গ্রামের মৃত নবাব আলীর মেয়ে। সে ধাপেরহাট বিএমপি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পপির পরিবারের সদস্যরা জানান, প্রিয়বালা স্কুলের সহকারী শিক্ষক শাহিন মাস্টারের ছেলে শাকিব দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে পপিকে উত্ত্যক্ত করতো।

ঘটনার দিন সকালে পপি স্কুলে যাওয়ার পথে পুলিশ ফাঁড়ি সড়কের পালানপাড়া এলাকায় শাকিবসহ কয়েকজন যুবক মোটরসাইকেলে করে সেখানে উপস্থিত হয়। তারা পপিকে জোর করে মোটরসাইকেলে তুলে নিতে চাইলে সে বাধা দেয়। এ সময় শাকিব ব্লেড দিয়ে মেয়েটির গলা ও কপালে পোচ দেয়। পরে পপির চিৎকারে আশপাশের লোকজন এগিলে আসলে বখাটে শাকিব ও তার সহযোগীরা পালিয়ে যায়। স্থানীয়রা পপিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় এখনো পুলিশের কাছে লিখিতভাবে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে বখাটেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

You Might Also Like