প্রেমিককে সোনমের উপহার

বলিউড অভিনেত্রী সোনম কাপুর তার কথিত প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন। সেখানে আনন্দ আহুজার জন্মদিনও বিশেষভাবে পালন করেন তিনি।

সাইকেল স্টান্টের খুব ভক্ত আনন্দ আহুজা। এজন্য আহুজার জন্মদিনে প্রেমিকা সোনম যুক্তরাষ্ট্রের বিখ্যাত একজন সাইকেল স্টান্ট ম্যানের সঙ্গে দেখা করিয়ে দেন। তার সঙ্গে বেশ সময় কাটান সোনম-আনন্দ। স্টান্ট ম্যানের সঙ্গে আনন্দের দেখা করিয়ে দেওয়াটা জন্মদিনে সোনমের দেওয়া সেরা উপহার বলে জানিয়েছেন আনন্দ।

এসময় একসঙ্গে ছবিও তুলেন তারা। এসব ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন আনন্দ। ক্যাপশনে লিখেন, ‘জন্মদিনের সেরা উপহার। ধন্যবাদ সোনম কাপুর।’

দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে অনেকদিন ধরেই সোনমের প্রেমের গুঞ্জন চলছে। প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যায় তাদের। এছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা। সোনমের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত অতিথি হিসেবে থাকেন আনন্দ।
কিছুদিন আগে খবর প্রকাশিত হয়েছিল, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর। প্রেমিক আনন্দ আহুজাকেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি। সোনমের সঙ্গে আনন্দ আহুজার সম্পর্কের বিষয়টি এ অভিনেত্রীর পরিবারের সকলেরই জানা। তাই পরিবারের সদস্যরাও চাইছেন, যত দ্রুত সম্ভব বিয়েটা হোক। কিন্তু আনন্দের সঙ্গে বিয়ের বিষয়ে সোনম একটু সময় নিচ্ছেন বলে প্রতিবেদনে বলা হয়। তবে প্রেমের বিষয়টি এখনো স্বীকার করেননি এ কথিত প্রেমিক জুটি।

অভিনয়ের দিক থেকে সোনমের পরবর্তী সিনেমা বীরে দি ওয়েডিং। সিনেমাটি পরিচালনা করবেন এ অভিনেত্রীর বোন রিয়া কাপুর। এ সিনেমার মাধ্যমে মা হওয়ার পর আবারো বড় পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। সিনেমাটিতে আরো অভিনয় করবেন স্বারা ভাস্কর।

You Might Also Like