প্রিয়াঙ্কার শরীরের প্রশংসায় সানি লিওন

কেউ তাঁকে ডাকত ‘কলা’ বলে। আবার কেউ তাঁকে ডাকত ‘গোগো’ বলে। ছোটবেলা থেকেই এসব নামে পরিচিত ছিলেন একসময়কার দুনিয়া-কাঁপানো পর্নো স্টার সানি লিওন।
সম্প্রতি নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন, এগুলো ছিল তাঁর ছোটবেলার ডাকনাম। বিশেষ করে তাঁর বাবা তাঁকে সব সময়ই গোগো বলে ডাকতেন। পর্নো ইন্ডাস্ট্রিতে পা রাখার পর সানি লিওন হয়েছেন তিনি। তবে আজো সেই ছোটবেলাকার নাম ধরে কেউ ডাকলে স্বাভাবিকভাবেই নস্টালজিক হয়ে পড়েন তিনি। আজ নিজের সবচেয়ে বড় কোয়ালিটি হিসেবে নিজের পার্সোনালিটিকেই মনে করেন সানি লিওন।
পর্নো ইন্ডাস্ট্রির পর বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখে সানির যে আজো মনের সাধ পূরণ হয়নি, তা কিন্তু খোলামেলাভাবেই জানিয়ে দিয়েছেন এই হাই প্রোফাইল তারকা। জানালেন, এখনো তাঁর স্বপ্নের চরিত্র মেরিলিন মনরো। মেরিলিনের ভূমিকায় অভিনয় করার অদম্য ইচ্ছা রয়েছে তাঁর মধ্যে। আর বলিউডে তিন খানের মধ্যে সানির এক নম্বর পছন্দ সালমান খান। নিজের মুখেই জানিয়ে দিলেন, বলিউডের তিন খানের মধ্যে শাহরুখ খানের সঙ্গে দুই-একবার দেখা হয়েছে।
আমির খানের সঙ্গে অবশ্য এখনো দেখা হয়ে ওঠেনি। তবে অন্য দুই খানের সঙ্গে দেখা হলেও সানি কিন্তু অভিনয় করতে চান একমাত্র সালমান খানের সঙ্গে। জানা যায়, সালমানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা সানির নাকি সুদূর কানাডা থাকতেই জন্মেছিল। তবে অভিনয় করার ক্ষেত্রে সালমানকে পছন্দ করলেও সানির পছন্দ কিন্তু হৃতিক রোশনের শরীর। সানি মনে করেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সব নায়ক-নায়িকাকেই ফিট থাকতে হয়। সে ক্ষেত্রে হৃতিকের শারীরিক গঠন সানিকে মুগ্ধ করেছে বলেই জানান তিনি। তবে সানি লিওন নিজের দেহ সৌষ্ঠবের অহংকারে যতই গরবিনী হোন না কেন, মনে মনে কিন্তু ঈর্ষা করেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।
সানি কোনো রাখঢাক না করে জানিয়ে দিয়েছেন, প্রিয়াঙ্কার মতো ওপেন শেপড বডি খুব কম নায়িকারই আছে। প্রিয়াঙ্কার শরীরের গঠন খুব ভালো বলে প্রশংসা করে সানি বলেন, ‘আমার ও রকম ফিগার হলে খুব ভালো হতো।’

You Might Also Like