প্রাক মৌসুমের প্রস্তুতিতে ইংল্যান্ডে বার্সা

প্রাক মৌসুমের প্রস্তুতি সারতে ইংল্যান্ডে উড়াল দিয়েছে টিম বার্সেলোনা। দু’বছর পর সেন্ট জর্জ’স পার্কে ফিরছে কাতালানরা। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন কাপে (আইসিসি) সেল্টিকের বিপক্ষে মাঠে নামার আগে স্ট্যাফোর্ডশায়ার কমপ্লেক্সে ছয় দিনের ক্যাম্পে নিজেদের ঝালিয়ে নেবেন মেসি-ইনিয়েস্তা-সুয়ারেজরা।

ফ্লাইটে চড়ার পর নতুন চুলের স্টাইলে সতীর্থ লুইস সুয়ারেজের সঙ্গে সেলফি তোলেন লিওনেল মেসি। সেটিই নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে আপলোড করেছেন সাবেক লিভারপুল তারকা। ক্যাপশনে লেখেন, ‘ইংল্যান্ডের উদ্দেশ্যে উড্ডয়ন করছি। নতুন রূপে আমার বন্ধুকে (মেসি) নিয়ে প্রাক মৌসুমের জন্য যাচ্ছি।’

বার্হিংহামে উড়াল দেওয়ার আগে বিমানবন্দরে খেলোয়াড়দের অবস্থানের ভিডিও ও কিছু গ্রুপ ছবি টুইটারে প্রকাশ আপলোড করে বার্সা। এর আগে ২০১৪ সালে ইংল্যান্ডের এই ট্রেনিং ক্যাম্পে গিয়েছিল স্প্যানিশ জায়ান্টরা।
নতুন অভিযান সামনে রেখে সেন্ট জর্জ’স পার্কের ন্যাশনাল ফুটবল সেন্টারে অনুশীলন করবে লুইস এনরিকের বার্সা। ২৫-৩০ জুলাই তাদের সেখানে থাকার কথা। সেখান থেকে প্রাক মৌসুমের প্রথম ম্যাচে সেল্টিকের বিপক্ষে লড়তে সরাসরি আয়ারল্যান্ডের ডাবলিনে যাবে লা লিগা চ্যাম্পিয়নরা।

আইসিসি ইভেন্টে সেল্টিক ম্যাচের পর প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি ও লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে বার্সা। আগামী ৩০ জুলাই বাংলাদেশ সময় রাত ১১টায় প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এরপর সুইডেনের ফ্রেন্ডস অ্যারেনায় লিচেস্টার (৩ আগস্ট রাত ১২টা) ও লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ৬ আগস্ট রাত সোয়া ১০টায় অল রেডসদের মুখোমুখি হবে বার্সা।

You Might Also Like