প্রাক্তন বয়ফ্রেন্ডকে দেখেই জড়িয়ে ধরলেন দীপিকা

দীপিকা পাডুকোন এবং রণবীর সিং এর ‘লাভ লাইফ’ বারবারই খবরের শিরোনাম হয়ে থাকে। যদিও দীপিকা বা রণবীর কেউ এখনো খোলাখুলি নিজেদের সম্পর্কের কথা কবুল করেননি। তবে এবার রণবীর নয়; এবার নীহার পান্ডা নামের এক যুবককে জড়িয়ে ধরে খবরের শিরোনামে দীপিকা।

রণবীরই প্রথম পুরুষ নন যার সঙ্গে দীপিকা প্রেম করছেন। রণবীর সিং এর আগে দীপিকা প্রেম করতেন রণবীর কাপুরের সঙ্গে। এমনকি, দীপিকা রণবীর কাপুরের নামের আদ্যক্ষর লেখা ট্যাটু অবধি করান। যাই হোকূ সেই সম্পর্ক একদিন ভেঙে যায়।
কিন্তু অজানা তথ্য হল, রনবীর কাপুরের আগেও একজন পুরুষ এসেছিল দীপিকার জীবনে। তিনি এই নীহার পান্ডা। দীপিকা মুম্বাইতে যখন প্রথমে দিকে মডেলিং করতেনূ তখনই নীহারের সঙ্গে আলাপ হয় তার। আলাপের কয়েক দিনের মধ্যেই প্রেমে পড়েন তারা।
গুঞ্জন আছে, দুজনে বেশ কিছুদিন একসঙ্গে লিভ-ইন রিলেশনশিপেও ছিলেন। যদিও বলিউডে সুযোগ পাওয়ার পর দীপিকা নীহারের সঙ্গে সম্পর্ক শেষ করে দেন। কিন্তু নীহারের সঙ্গে এখনো ভালো সম্পর্ক আছে তার। সেই সুসম্পর্ক ধরা পড়লো সম্প্রতি আয়োজিত যুবরাজ সিং এর ফ্যাশন শো-তে।
সূত্রের খবর, দীপিকা তার প্রাক্তন বয়ফ্রেন্ড নীহারকে দেখা মাত্র জড়িয়ে ধরেন। দুজনকে একে অপরের দিকে ‘ফ্লাইং কিস’ও ছুঁড়তে দেখা যায়। শুধু তাই নয়, দুজনকে বেশ কিছুক্ষণ গল্প করতেও দেখা যায়।

You Might Also Like