প্রশাসনে ১২ উপসচিবের দফতর বদল

প্রশাসনে উপসচিব পদমর্যাদার ১২ জন কর্মকর্তার দফতর রদবদল করেছে সরকার। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) সুবিনয় ভট্টাচার্য্যকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, সরকারি কর্মকমিশনের উপপরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামকে খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব, ডব্লিউটিএ সেল পরিচালক এস এম নুরুল আলমকে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এস্টেট অফিসার মনিরুজ্জামান মিয়াকে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব কাজী মো. আনোয়ারুল হাকিমকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) ড. আশরাফী আহমেদকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. মঈনুল ইসলাম তিতাসকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ রেজাউল কবিরকে পায়রা বন্দর কর্তৃপক্ষের সচিব, উপসচিব মো. সাঈদ কুতুবকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. আজম-ই-সাদাতকে নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের উপসচিব এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. হাফিজুর রহমানকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে।

You Might Also Like