প্রযোজকের বিরুদ্ধে প্রেম প্রস্তাবের অভিযোগ ৪ নায়িকার

প্রযোজক-অভিনেতা শুভ চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন চার নায়িকা- পাপিয়া, আরিশা, জারা ও বৃষ্টি। তাদের অভিযোগ- শুভ চৌধুরী তাদের প্রেমের প্রস্তাব দিয়েছেন এবং সাইনিং মানি নিয়ে গড়িমসি করছেন।
কিন্তু প্রযোজকের দাবি, নায়িকারা ‘অপেশাদারিত্ব’ দেখানোয় তাদের বাদ দেয়া হয়েছে।
চার নায়িকাই দাবি করেন, ফেইসবুকের মাধ্যমেই তাদের সঙ্গে পরিচয় হয় শুভর। নিজেকে ‘গানের মানুষ’ দাবি করে ধীরে ধীরে সখ্যতা গড়ে তোলেন। তারপর তাদের বলা হয়, প্রবাসী প্রেম খান একটি সিনেমা প্রযোজনা করবেন, যাতে তিনি অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকবেন।
জারা বললেন, ‘আমার সঙ্গে ফেইসবুক ও ফোনে কথা হতো শুভর। তার পরিবারের সঙ্গেও আমার ভালো যোগাযোগ ছিল। শুভ এবং তার স্ত্রী জানিয়েছিলেন সিনেমাটির ব্যাপারে, তারা আমাকে অনুরোধও করেছিলেন অভিনয় করতে। আমিও স্বপ্ন দেখতাম চলচ্চিত্রে অভিনয়ের। কিন্তু পরে যা দেখলাম, তারপর সত্যিই আর সিনেমাতে অভিনয় করতে মন চাইছে না। আরিশা, পাপিয়ার সঙ্গে কথা বলেও জানলাম সিনেমার সাইনিং মানি নিয়ে শুভ বেশ গড়িমসি করছেন।
জারা আরও বলেন, ‘আমি শুভকে বড় ভাইয়ার মতোই শ্রদ্ধা করতাম। কিন্তু তার বেশ কিছু কথাবার্তায় আমি অসংলগ্নতা পেয়েছি।
১৫ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল কক্সবাজারে। জারা জানালেন, শুটিং ইউনিটের সঙ্গে তার মাকে নেবার কথা শুভকে জানালে তাতে আপত্তি জানানো হয়।
অভিনেত্রী পাপিয়া হোসাইন বলেন, ‘আমি গিয়েছিলাম সিনেমাটি নিয়ে কথাবার্তা বলতে। সিনেমাতে আমার চরিত্র কেমন হবে, কারা থাকবেন কলাকুশলী। আমি জানতে চাইলাম আমার পারিশ্রমিকের বিষয়েও। কিন্তু শুভ এসব বিষয়ে কথা না বলে সরাসরি আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসল। আমি ডিভোর্সী জেনেও সে বললো, সে আমাকে ভালোবাসে। আমাকে সে বিয়ের প্রস্তাবও দিয়ে বসে। আমার একটি ছেলে আছে। আমি কোনোভাবেই এসব মেনে নিতে পারিনি। আমি তাকে না বলে দিই।
আরিশার অভিযোগ, প্রযোজক, নায়ক পরিচয়ের আড়ালে শুভ মূলত একজন ধান্দাবাজ। তার কাছে আসলে সিনেমা করার মতো কোনো টাকাই নেই। শুভ কোনোভাবেই চলচ্চিত্র প্রযোজনা করতে পারবে না। সবই ধোঁকাবাজি।
বৃষ্টি জানান, ‘আমি শুভর সঙ্গে সিনেমাটি করছি না। আমি এ বিষয়ে আর কথা বলতে চাই না।
নায়িকাদের অভিযোগ উড়িয়ে দিয়ে শুভ চৌধুরী বলেন, ‘নায়িকারা কে কি বললো, তা নিয়ে আমি মাথা ঘামাই না। তারা প্রত্যেকেই সিনেমার শুরু আগেই টাকা-টাকা করছে। তাদের আমার পেশাদার মনে হয়নি। তাই তাদের বাদ দিয়েছি।

You Might Also Like