প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আইরিন পারভিনের মতবিনিময়

নিউইয়র্ক: সম্প্রতি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন বাংলাদেশে এক সংক্ষিপ্ত সফরে যান। বাংলাদেশ সফরের সময় তিনি গত ১১ মে সন্ধ্যায় পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী প্রধানমন্ত্রীর সাথে সরকারী বাসভবন গণভবনে সাক্ষাৎ করেন। তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অচলাবস্থা নিরসনকল্পে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন এবং এ ব্যাপারে দিক-নির্দেশনা চান। জবাবে প্রধানমন্ত্রী আইরিন পারভিনকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাওয়ার কথা বলেন।

আগামী সেপ্টেম্বরে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে কো চেয়ারম্যান হিসেবে যোগদানের জন্য নিউইয়র্কে আসছেন বলে প্রধানমন্ত্রী জানান। প্রধানমন্ত্রী তার নিউইয়র্ক অবস্থানকালীন সময়ে সম্মেলনের মাধ্যমে প্রবীণ ও নবীনদের সমন্বয়ের মাধ্যমে একটি নতুন শক্তিশালী ও কার্যকরী কমিটি উপহার দেবেন বলে আশা ব্যক্ত করেন।
এ ব্যাপারে আওয়ামী লীগকে প্রয়োজনীয় সাংগঠনিক দিক-নির্দেশনা দেন। আওয়ামী লীগ ও গত দুই বছর যাবৎ মেয়াদোত্তীর্ণ অবস্থায় রয়েছে ও প্রধানমন্ত্রী নিজেও বর্তমান সাংগঠনিক নাজুক অবস্থা সম্পর্কে অবহিত।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে আমি আইরিন পারভীন পরিস্কার ভাষায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনাগুলি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকলের জ্ঞাতার্থে অবগত করছি।
তিনি বলেন,বৈশ্বিক রাজনৈতিক প্রেক্ষাপটে বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারায় সবাইকে সম্পৃক্ত হতে হবে। বিশ্বব্যাপী বিএনপি জামাত-শিবির এর চক্রান্ত ও ষড়যন্ত্র মার্কিন যুক্তরাষ্ট্রেও বিদ্যমান। যুদ্ধাপরাধীদের বিচার শেষ না হওয়া পর্যন্ত সবাইকে সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে। ভিশন ২০২১ ও রুপকল্প ২০৪১ সফল করুন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

You Might Also Like