প্রধানমন্ত্রী বক্তব্যের মাধ্যমে নিজের মুখোশ উন্মোচন করেছেন : মির্জা ফখরুল

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে রাষ্ট্রের প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে চিহ্নিত সন্ত্রাসীদের পক্ষে কথা বলে, সেখানে ইনসাফ পাওয়ার অধিকার থাকতে পারে না। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী এমন বক্তব্যের মাধ্যমে নিজের মুখোশ উন্মোচন করেছেন। সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জুলুমবাজ আওয়ামী লীগ সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে শহীদ জিয়াউর রহমানের আদর্শে খালেদা জিয়ার নেতৃত্বে একটি নতুন সংগ্রামের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ যতদিন থাকবে ততদিন জিয়াউর রহমান জীবন্ত হয়ে থাকবেন মানুষের মাঝে। শত চেষ্টা করেও তার অবদান মুছে ফেলা যাবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ। এতে আরো বক্তব্য রাখেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দীন আহমেদ, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, বিএনপি’র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল।

You Might Also Like