প্রথম সারির নায়ক চাইছেন সাইফ কন্যা

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখতে চলেছেন তিনি। অভিষেক কাপুর পরিচালিত এ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সাইফ কন্যা।

এদিকে বলিউডে নাম লেখানোর পর থেকেই নাকি একের পর সিনেমার প্রস্তাব পাচ্ছেন সারা। কয়েকদিন আগে আশুতোষ গোয়াড়িকর ও করন জোহরের সঙ্গে আলোচনা করতে দেখা গেছে তাকে। শোনা গেছে, আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও তাকে সিনেমার প্রস্তাব দেয়া হয়েছে।

এদিকে সিনেমা বাছাইয়ের ব্যাপারে নাকি খুবই খুঁতখুঁতে সারা। মেয়ের সিনেমার বিষয়টি দেখভাল করেন অমৃতা সিং। সারার জন্য বেশ কিছু চিত্রনাট্য পছন্দ করেছিলেন তিনি। কিন্তু কোনোটিই পছন্দ করেননি সাইফ কন্যা। এ পর্যন্ত সাতটি সিনেমা ফিরিয়ে দিয়েছেন তিনি। প্রথম সারির নায়ক ছাড়া অভিনয় করতে চাইছেন না সারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘তিনি (সারা) শহিদ কাপুর, হৃতিক রোশানদের মতো যারা বক্স অফিসে ভালো করছেন তাদের সঙ্গে কাজ করতে চাইছেন। নির্মাতাদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ভালো গল্পের সঙ্গে বড় তারকা অভিনেতাও চান। আগে তিনি চিত্রনাট্যও শুনতে চাইতেন না কিন্তু মায়ের পিড়াপিড়িতে কয়েকটি শুনেছেন। গুঞ্জন শোনা যাচ্ছে, আলিয়া ভাটের পথে হাঁটতে চাইছেন সারা।’

এদিকে শোনা যাচ্ছে, কেদারনাথ মুক্তির আগে নতুন কোনো প্রজেক্ট হাতে নিতে পারবেন না সারা। সিনেমার চুক্তিতে এমনটাই রয়েছে। যদিও এ বিষয়ে নির্মাতা কিংবা সারার পক্ষ থেকে স্পষ্ট কিছু বলা হয়নি। চলতি বছর ডিসেম্বরে কেদারনাথ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like