প্রতারক চক্র ব্যাংক থেকে ১০ লাখ টাকা নিয়ে উধাও

চাঁপাইনবাবগঞ্জে ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দেওয়ার সময় ১০ লাখ টাকা খুইয়েছেন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির স্থানীয় পরিবেশক হক অ্যান্ড কোম্পানির প্রতিনিধিরা।

রোববার দুপুরে ব্যাংকের ক্যাশ কাউন্টারের সামনে থেকে অভিনব কায়দায় টাকা নিয়ে সটকে পড়ে প্রতারক চক্রটি। এই ঘটনায় শহরজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিট্রিশ আমেরিকান টোবাকোর চাঁপাইনবাবগঞ্জের পরিবেশক হক অ্যান্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান জানান, কোম্পানির ২৫ লাখ টাকা জমা দিতে তিনি ও তার ম্যানেজার রেজওয়ান আলী রোববার দুপুরে জেলা শহরের পুরাতনবাজারস্থ ন্যাশনাল ব্যাংকের শাখায় যান।

দুপুর পৌনে ১টার দিকে ক্যাশ কাউন্টারের সামনে টাকা গোনার সময় প্রতারক চক্রের এক সদস্য পাশ থেকে তাদের জানায় কিছু টাকা মাটিতে পড়ে গেছে। এ সময় তারা নিচের দিকে তাকালে প্রতারক চক্রটি ১০ লাখ টাকা নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে প্রতারক চক্রের চারসদস্যকে শনাক্ত করা হয়। তবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এই ঘটনায় হক অ্যান্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, ঘটনার পরপরই চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ ব্যাংকে এসে প্রয়োজনীয় তথ্য ও সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ব্যাংকের পক্ষ থেকে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি।

সদর মডেল থানার ওসি সাবের রেজা চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

You Might Also Like