রাবির কর্মচারির বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর বিরুদ্ধে শাহমখদুম কলেজের দ্বাদশ শ্রেণির নওরিন নামে এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে ওই ছাত্রী কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

অভিযুক্ত মঞ্জুর হোসেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের মালি। মঞ্জুর হোসেন রাজশাহী নগরীর কাজলা এলকার আশরাফ হোসেনের ছেলে। মঞ্জুর বিবাহিত ও তার দুই সন্তান রয়েছে।

বুধবার বিকেলে ভুক্তভোগী নওরিনের মা জানান, আমার মেয়ে রাজশাহীর শাহমখদুম কলেজে পড়ে। ছয়-সাত মাস ধরে মঞ্জুর আমার মেয়েকে কলেজে যাওয়ার পথে বিরক্ত করে আসছিল। তার ভয়ে প্রায়ই আমার মেয়ে কলেজে যেতো না। একপর্যায়ে মঞ্জুরের মা নওরিনকে ছেলের বউ করতে মেয়ের বাসায় প্রস্তাব নিয়ে আসে। কিন্তু মঞ্জুরের সঙ্গে বয়সের পার্থক্য এবং তার আগের বউ-বাচ্চা থাকায় অসম্মতি জানাই।

মঙ্গলবার নওরিন কলেজের উদ্দেশে বের হলে দুপুর সাড়ে ১২টার দিকে (০১৯৮৯৫৬৩১৯১) নাম্বার থেকে মঞ্জুর নওরিনের বাবাকে ফোন দিয়ে বলে,‘আপনার মেয়েকে নিয়ে চলে যাচ্ছি’। এরপর থেকে নওরিন আর বাড়ি ফেরেনি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এস এম জাহিদ হোসেন বলেন, এ সম্পর্কে প্রক্টরের সঙ্গে কথা বলে মঞ্জুরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, এখনো থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

You Might Also Like