প্যাটারসন সিটির নতুন কাউন্সিলম্যান শাহীন খালিক

নিউজার্সি: নিউজার্সির প্যাটারসন সিটির আলোচিত ওয়ার্ড কাউন্সিল নির্বাচনে বিশিষ্ট ব্যবসায়ী শাহীন খালিক বেসরকারীভাবে কাউন্সিলম্যান পদে জয়ী হয়েছেন। শাহীন খালিক পেয়েছেন ১ হাজার ৩৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান কাউন্সিলম্যান মোহাম্মদ আক্তারুজ্জামান ফয়সল পেয়েছেন ১ হাজার ৩৪৬ ভোট।
নির্বাচনে কাউন্সিলম্যান পদে ওই ওয়ার্ড থেকে তিনবারের নির্বাচিত সাবেক কাউন্সিলম্যান আসলান গাউ এবং ল্যাটিন আমেরিকান প্রার্থী এডি গঞ্জালেসও প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের প্রাপ্ত ভোট হচ্ছে যথাক্রমে ৭২৬ ও ৪৭২। এর আগে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়।
নিউজার্সি প্রবাসী বাংলাদেশীদের সেবামূলক প্রতিষ্ঠান নিউজার্সি হেলপ সেন্টারের প্রতিষ্ঠাতা শাহীন খালিক কাউন্সিলম্যান পদে বিজয়ী হবার পর এক প্রতিক্রিয়ায় বলেন, সিটির দুই নম্বর ওয়ার্ডে বসবাসকারী সকল প্রবাসী বাংলাদেশীদের কাছে তিনি কৃতজ্ঞ।
শাহিন খালিক এর জন্ম বাংলাদেশের সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের টিকরপাড়া গ্রামে। তিনি ১৯৯২ সালে ১৩ বৎসর বয়সে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আমেরিকায় আসেন এবং সেই সময় থেকে এখন পর্যন্ত তিনি নিউজার্সির প্যাটারসনে স্থায়ীভাবে বসবাস করছেন।

You Might Also Like