পোষা তোতাপাখি ধরিয়ে দিল পরকীয়া !

শেখানো বুলি আওড়াতে ওস্তাদ তোতা পাখি। কিন্তু নিজের পোষা তোতা বুলি আওড়াতে গিয়ে যে, খোদ গৃহস্বামীর পরকীয়া ধরিয়ে দেবে, সেটা কে জানত!

এমন বিপদে পড়েছেন কুয়েতের এক গৃহস্বামী! প্রাণপ্রিয় তোতা পাখিই সেই কুয়েতির স্ত্রীর কাছে স্বামীর দুষ্কর্মের কথা ফাঁস করে দিয়েছে। পরকীয়ার অপরাধে ওই কুয়েতিকে শেষ পর্যন্ত জেলে যেতে হয়েছে। আরব টাইমসের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করা হয়েছে।

ওই কুয়েতির বাসায় কাজে সহায়তা করার জন্য এক গৃহপরিচারিকা থাকতেন। তার সঙ্গে বিবাহ-বহির্ভুত সম্পর্কে জড়িয়ে ছিলেন ওই গৃহকর্তা। স্ত্রীর মনে সন্দেহ দানা বাঁধলেও প্রমাণ ছিল না কোনো। গৃহপরিচারিকার সঙ্গে প্রেমালাপ করতেন ওই গৃহকর্তা। গোপন সেই প্রেমালাপ শুনে ‘ঠোঁটস্থ’ করে ফেলেছিল কুয়েতির তোতাপাখি। হঠাৎ করেই একদিন তোতাপাখি লোকটির স্ত্রীর সামনে প্রেমালাপ আওড়াতে থাকে।

সেই প্রেমালাপ শুনে স্ত্রী স্বামীর বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন। মামলার কাগজে তিনি লেখেন, তিনি যখন কাজ শেষ করে হঠাৎ বাড়ি ফিরেন তখন তার স্বামী অপ্রস্তুত হয়ে পড়েন।

কুয়েতে বিবাহবহির্ভুত সম্পর্ক নিষিদ্ধ। যা দণ্ডনীয় অপরাধ। তবে শেষ পর্যন্ত বেঁচে যান ওই গৃহকর্তা। কারণ, তোতা পাখির বক্তব্য আদালতে উত্থাপন যোগ্য নয়। তোতাপাখিটি যে, টিভি রেডিও থেকে এসব শেখেনি তা নিশ্চিত করার কোনো উপায় নেই। প্রমাণের অভাবে শেষ পর্যন্ত ছাড়া পান ওই গৃহকর্তা।

You Might Also Like